সর্বশেষ আপডেট : ৮ মিনিট ২৭ সেকেন্ড আগে
রবিবার, ২৫ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাজকীয় বিয়ের নিমন্ত্রণে প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক :: বলিউডের দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া এখন হলিউডেরও প্রিয়মুখ। দিন দিন সেখানে তার জনপ্রিয়তা বেড়েই চলেছে। প্রায় সময়ই দেখা যায় হলিউডের বিভিন্ন তারকাদের আয়োজনে পার্টি মাতাচ্ছেন এই লাস্যময়ী।

এবার রাজকীয় বিয়ের নিমন্ত্রণ রক্ষা করতে চলেছেন প্রিয়াঙ্কা। জানা গেছে, আসছে ১১ মে সেন্ট চর্চ চ্যাপেলে ইংল্যান্ডের রাজপুত্র হ্যারি ও তার বান্ধবী মেগানের বিয়ের আসর বসতে চলেছে। আর সেই রয়্যাল বিয়েতে উপস্থিত থাকবেন প্রিয়াঙ্কা। মেগান মার্কলের ঘনিষ্ঠ বন্ধু হিসেবে এই আমন্ত্রণপত্র পেয়েছেন তিনি।

ক্যালিফোর্নিয়ায় অবসর যাপন থেকে গার্লস ডে আউট, সব জায়গাতেই প্রিয়াঙ্কার সঙ্গী হিসেবে মেগানকে দেখা গেছে। খুব স্বাভাবিকভাবেই তার বিয়েতে নেমন্তন্ন পেয়েছেন ডন গার্ল। এ নিয়ে বেশ উচ্ছ্বসিত তিনি। এই বলিউড ডিভা নিজেই জানিয়েছেন এই খবর। হ্যারি এবং মেগানের একটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘কনগ্র্যাচুলেশন মাই গার্ল! এভাবেই সারা জীবন সুখের হাসি হাসবে তুমি।’

প্রসঙ্গত, সদ্যই খুশির খবর এসেছে ব্রিটেনের রাজ পরিবারে। তৃতীয়বারের জন্য বাবা-মা হয়েছেন ডিউক এবং ডাচেস অব কেমব্রিজ। এক পুত্র এবং এক কন্যার পর ফের পুত্র সন্তান এসেছে প্রিন্স উইলিয়ম এবং কেট মিডলটনের সংসারে। কেটের গর্ভবস্থার কারণে হ্যারি-মেগানের বিয়ের তারিখও বেশ কিছুটা পিছিয়ে গিয়েছিল। তবে এবার সব বাধা পেরিয়ে চার হাত এক হতে চলেছে।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: