সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ২১ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রোমার বিপক্ষে লিভারপুলের উড়ন্ত জয়

খেলাধুলা ডেস্ক::
চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালের প্রথম লেগে সালাহ-ফিরমিনোর জোড়া গোলে রোমাকে ৫-২ গোলের ব্যবধানে হারিয়েছে লিভারপুর। এই জয়ে ১১ বছর পর চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে উঠার লড়াইয়ে কিছুটা এগিয়ে রইলো পাঁচবারের চ্যাম্পিয়ন লিভারপুল।

এইদিন ম্যাচজুড়ে ছন্দে ছিলেন মোহাম্মদ সালাহ এবং রবের্তো ফিরমিনো। সতীর্থদের গোলে অবদান রাখার পাশাপাশি দুজনেই করেন জোড়া গোল। তবে শেষের দিকে দুটি গোলে আশা জাগিয়ে রেখেছে ইতালির ক্লাবটিও।

নিজেদের মাঠে ম্যাচের শুরুতে লিভারপুলের কিছুটা ছন্দ পতন হলেও পরে আস্তে আস্তে ম্যাচে ফিরে তারা। ম্যাচের ৩৫তম মিনিটে সোলাহার গোলে প্রথম এগিয়ে যায় স্বাগতিকরা। ফিরমিনোর পাস ধরে কোনাকুনি শটে বল ঠিকানায় পাঠান লিভারপুল নায়ক সালাহ। দশ মিনিট পরে আবারও ব্যবধান দ্বিগুণ করেন সালাহ। এবারও ফিরমিনো বাড়ানো বল ধরে ডি-বক্সের বাহিরে থেকে জোরালো শটে গোলরক্ষকের উপর দিয়ে বল জালে পাঠান মিশরের এই ফরোয়ার্ড।

৫৬তম মিনিটে দলের পক্ষে তৃতীয় গোল করেন সাদিও মানি। সালাহর পাস পেয়ে ডান দিক থেকে গোলরক্ষককে পরাস্ত করে বল ঠিকানায় পাঠান তিনি। তার চার মিনিট পরেই গোল উৎসবে যোগ দিলেন ফিরমিনো। সাত মিনিটের মধ্যেই দুবার জালে বল পাঠান তিনি।

আর শেষের দিকে জ্বলে উঠে রোমা। ৮১তম মিনিটে নাইনগোলানের বাড়ানো বল পেয়ে লক্ষভেদ করেন এদিন জেকো। তার চার মিনিট পরেই স্পট কিকে দলের দ্বিতীয় গোলটি করেন আর্জেন্টাইন ফরোয়ার্ড দিয়েগো পেরোত্তি। অবশেষে ৫-২ গোলের হার নিয়ে মাঠ ছাড়লো অতিথিরা। চ্যাম্পিয়ন্স লিগের ফিরতি লেগ হবে আগামী বুধবার রোমার মাঠে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: