সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
রবিবার, ২১ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাদকদ্রব্য নিয়ন্ত্রনে একসাথে কাজ করুন – ডিআইজি

সিলেট মাদকদ্রব্য অধিদপ্তরের বিভাগীয় পর্যায়ে কর্মকর্তা ও কর্মচারীদের ৫ দিনব্যাপী দক্ষতা উন্নয়নমূলক প্রশিক্ষণ শেষ হয়েছে।  মঙ্গলবার বিকালে দক্ষিণ সুরমার আলমপুরে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন, সিলেট রেঞ্জের ডিআইজি মো. কামরুল আহসান বিপিএম।

এসময় তিনি বলেন, কর্মক্ষেত্রে প্রশিক্ষনের বিকল্প নেই। বিশেষ করে যারা সরকারি কর্মকর্তা কর্মচারী তাদের বিভিন্ন পেশা ও শ্রেণীর মানুষের সঙ্গে কথা বলতে হয়। একারণে তাদের আচার ব্যবহার অনেকেই ফলো করে। তিনি বলেন, প্রশিক্ষণকে কাজে লাগাতে পারলে রাষ্ট্র ও সমাজ উপকৃত হবে। বিশেষ করে জনগণের কল্যান হবে। তিনি মাদকদ্রব্য নিয়ন্ত্রনে সাইকে একসাথে কাজ করার আহবান জানান।

কোর্স পরিচালক ও বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ সিলেটের অতিরিক্ত পরিচালক মো. জাহিদ হোসেন মোল্লার সভাপতিত্বে সমাপনী দিনে বক্তব্য রাখেন, সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া, পুলিশ সুপার নুরুল ইসলাম। এর আগে বিভিন্ন বিষয়ে প্রশিক্ষন প্রদান করেন, কর্মচারি কল্যাণ বোর্ডের উপ পরিচালক কামরুল ইসলাম, দুদকের উপ পরিচালক তৌফিকুল ইসলাম, সিনিয়র সহকারি কমিশনার মামুনুর রহমান প্রমুখ। কর্মশালার সমাপনী দিনে অংশ গ্রহনকারীদের মধ্যে সনদপত্র বিতরণ করেন অতিথিরা।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: