সর্বশেষ আপডেট : ২০ মিনিট ৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখায় যুবলীগ নেতার গলাকাটা লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:: মৌলভীবাজারের বড়লেখার সীমান্তবর্তী বোবারথল এলাকায় আব্দুল মালিক বটল (২৮) নামের এক যুবলীগ নেতার গলাকাটা লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। তিনি উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের বোবারথল ষাটঘরী গ্রামের আব্দুর রহমানের ছেলে। তিনি ওই ইউনিয়নের যুবলীগ নেতা ছিলেন। গত সোমবার (২৩ এপ্রিল) দিবাগত রাত একটার দিকে ভারত সীমান্ত এলাকার অদূরে ষাটঘরী এলাকার বাসিন্দা বিল্লাল মিয়া ও ফুরকান আলীর টিলার নিচের পাহাড়ি ছড়া (খাল) থেকে বটলের লাশটি উদ্ধার করা হয়। মঙ্গলবার (২৪ এপ্রিল) ময়না তদন্তের জন্য লাশ মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে প্রেরণ করেছে। পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটতে পারে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে।

সূত্র জানায়, আব্দুল মালিক বটল একই গ্রামে নতুন বাড়ি তৈরি করছিলেন। নতুন বাড়ির কাজ দেখে গত রোববার (২৩ এপ্রিল) দিবাগত রাত দেড়টার দিকে তার বর্তমান বসতবাড়ির উদ্দেশ্যে রওনা হন। কিন্তু বাড়িতে আর ফেরেননি। বাড়ির লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তাঁকে পায়নি। লাশের মাথায় ধারালো অস্ত্রের আঘাত ও গলাকাটা ছিল।

এ বিষয়ে বড়লেখা থানা অফিসার ইনচার্জ (ওসি) সহিদুর রহমান জানান, লাশের গলাকাটা। মাথা ও সারা শরীরে আঘাতের চিহ্ন। এখনও কিছু বোঝা যাচ্ছে না। মামলা প্রক্রিয়াধীন আছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: