সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইইউ আ.লীগের নতুন সহসভাপতিকে ডেনমার্ক আ.লীগের অভিনন্দন

প্রবাস ডেস্ক:: ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি ইকবাল হোসেন মিঠু ও সাধারণ সম্পাদক ড. বিদ্যুৎ বড়ুয়া লন্ডনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সফরকালীন ইইউ আওয়ামী লীগের নতুন সহসভাপতি হিসেবে এম নজরুল ইসলাম নিয়োগপ্রাপ্ত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন।

এক বিবৃতিতে তারা এ অভিনন্দনের কথা জানান।

বিবৃতিতে বলা হয়, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইউরোপ আওয়ামী লীগকে গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে ইউরোপ আওয়ামী লীগের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য আহ্বান জানিয়েছেন। আগামী দিনে ইউরোপিয়ান আওয়ামী লীগ আরও বেশি উজ্জীবিত ও শক্তিশালী হবে। একজন বিশ্বস্ত কর্মীকে ইউরোপ আওয়ামী লীগে নিয়োগ প্রদান করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি বার্তা দিয়েছেন, আগামী দিনে ত্যাগী, কর্মঠ ও বিশ্বস্ত কর্মীদের মূল্যায়ন করবেন।

উল্লেখ্য, এম নজরুল ইসলাম দীর্ঘদিন ইউরোপ আওয়ামী লীগে যুগ্ম সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করে আসছেন। এছাড়া ডেনমার্ক প্রবাসী ড. বিদ্যুৎ বড়ুয়া সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন।

বিবৃতিতে সম্মতি জানিয়েছেন জাহাঙ্গীর আলম, মোতালেব হোসেন, হিল্লোল বড়ুয়া, মোহাম্মদ ইউসুফ, আহসান উজ্জামান, ফাহমিদ আল মাহিদ, আব্দুল আল জাহিদ, আমির জীবন, ডেনমার্ক ছাত্রলীগ সভাপতি ইফতেখার সম্রাট, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম, অলি হোসেন রিপন ও সায়মন উজ্জামান, সবুজ মল্লিক, শাহীন মিয়া, মোকলেসুর রহমান, দেবাশিস বড়ুয়া, মোহাম্মদ নাজমুল, মোহাম্মদ আরাফাত, শামসুদ্দিন ইয়াকিন, সৈয়দ পাভেল, নাসির রানা, প্রত্যয় সাহা, কাজী হামিদ, রাইসুল রাহান, মোহাম্মদ শহীদ, মিজানুর রহমান, সুমন বিশ্বাস, কানাই পোদ্দার, মাইনুল হাসান, হুমায়রা আখতার জাসিয়া প্রমুখ।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: