সর্বশেষ আপডেট : ১২ সেকেন্ড আগে
শুক্রবার, ২৫ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মিনিটে মেসির আয় ২৫ লাখ টাকা

স্পোর্টস ডেস্ক:: মেসি-রোনালদো, গত এক দশক ধরে এ দুইজনের মধ্যে চলছে একে অপরকে ছাড়িয়ে যাওয়ার লড়াই। দলগত অর্জন কিংবা ব্যক্তিগত রেকর্ড সবকিছুতেই পরস্পরকে ছাড়িয়ে যেতে মরিয়া থাকে দুইজন। একে অপরকে ছাড়িয়েও গিয়েছেন। তবে এক জায়গায় কখনো রোনালদোকে ছাড়িয়ে যেতে পারেননি মেসি। অবশেষে এবার সেই আয়ের দিক থেকে রোনালদোকে পেছনে ফেললেন আর্জেন্টাইন এই তারকা।

ফ্রান্স ফুটবল সাময়িকীর মতে, বর্তমানে সবচেয়ে বেশি আয় করা ফুটবলারের নাম মেসি। তাদের হিসেবে বেতন, বোনাস, বিজ্ঞাপন, পণ্যের দুতিয়ালি বাবদ এই মৌসুমে মেসির আয় ১২ কোটি ৬০ লাখ ইউরো। এ হিসাবে চলতি মৌসুমে মেসি মিনিট প্রতি আয় করেছেন ২৫ হাজার ইউরো। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ ২৫ লাখ ৮৩ হাজার টাকা।

দ্বিতীয় অবস্থানে থাকা রোনালদোর আয়ের পরিমাণ নয় কোটি ৪০ লাখ ইউরো। গত মৌসুমেও রোনালদো এগিয়ে ছিলেন। সেবার তার মোট আয় ছিল ৮ কোটি ৭৫ লাখ ইউরো। মেসির আয় ছিল ৭ কোটি ৬৫ লাখ।

এদিকে আট কোটি ১৫ লাখ ইউরো আয় করে এই তালিকার তৃতীয় স্থানে রয়েছেন প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) ব্রাজিলিয়ান তারকা নেইমার। চারে থাকা গ্যারেথ বেলের এই মৌসুমে আয় ৪ কোটি ৪০ লাখ। ২ কোটি ৯০ লাখ ইউরো আয় করে জেরার্ড পিকে আছেন সেরা পাঁচে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: