সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৫ সেকেন্ড আগে
রবিবার, ২০ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নেইমারকে রিয়ালে যাবার পরামর্শ রিভালদোর

স্পোর্টস ডেস্ক:: ইনজুরি থেকেই দ্রুত সুস্থ হয়ে উঠছেন নেইমার। এরই মধ্যে ক্র্যাচ ছেড়ে স্বাভাবিকভাবে হাঁটতে শুরুও করেছেন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড। আগামী ১৭ মে হবে তার চূড়ান্ত পরীক্ষা। এরপরই জানা যাবে কবে থেকে অনুশীলনে ফিরতে পারবেন নেইমার, খেলতে পারবেন কি না বিশ্বকাপ।

তবে এমন অবস্থায়ও থেমে নেই নেইমারের দলবদলের গুঞ্জন। বার্সেলোনা ছেড়ে তার পিএসজিতে নাম লেখানোর পর থেকেই গুঞ্জন শুরু হয়ে গিয়েছিল, আজ হোক, কাল হোক নেইমার পাড়ি জমাবেন রিয়াল মাদ্রিদে। মৌসুম শেষ হবার আগেই তা বাড়তে থাকে। এবার ১৯৯৮ ও ২০০২ ফিফা বিশ্বকাপে ব্রাজিলের অন্যতম সেরা পারফর্মার ছিলেন রিভালদোও বললেন নেইমারের পিএসজি ছেড়ে রিয়ালে যোগ দেয়া উচিত।

নেইমারকে নিয়ে রিভালদো বলেন, ‘আমি ইতোমধ্যেই বলেছি, নেইমার বিশ্বের সেরা খেলোয়াড় হতে পারে, তবে আমি মনে করি যে তিনি যদি পিএসজিতে অবস্থান করেন তবে তিনি তা সম্ভব না। তাকে পিএসজি ছাড়তে হবে।’

তিনি আরও বলেন, ‘আমি কাছের মানুষের কাছ থেকে শুনেছি বার্সেলোনায় কি হয়েছে। তবে সম্প্রতি শুনেছি তার রিয়াল মাদ্রিদ যাওয়ার সুযোগ রয়েছে। এবং আমি মনে করি তিনি সেখানে বিশ্বের সেরা হতে পারে।’

গত বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালেই ইনজুরিতে পড়ে মাঠ থেকে বিদায় নিতে হয়েছিল নেইমারকে। যে কারণে সেমিফাইনালে খেলতে পারেননি তিনি। যে কারণে ব্রাজিলকেও হারতে হয়েছে ৭-১ গোলের বিশাল ব্যবধানে।

এবারও বিশ্বকাপের ঠিক আগে ইনজুরিতে পড়লেন তিনি। গত ২৬ ফব্রুয়ারি ফরাসি লিগ ওয়ানে মার্সেইয়ের বিরুদ্ধে পিএসজির ম্যাচ চলাকালীন ডান পায়ে চোট পান নেইমার। তবে, এবার আর বিশ্বকাপকে অনিশ্চয়তায় থাকতে চান না তিনি। এ কারণেই দ্রুত পায়ে অস্ত্রোপচার করিয়েছেন। আর দ্রুত সুস্থও হয়ে উঠছেন।

উল্লেখ্য, আগামী ১৪ জুন শুরু হবে ফিফা বিশ্বকাপের ২১তম আসর। এই আসরে গ্রুপ পর্বে সুইজারল্যান্ড, কোস্টারিকা ও সার্বিয়ার মুখোমুখি হবে ব্রাজিল।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: