সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৫০ সেকেন্ড আগে
রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জামালগঞ্জ উত্তর ইউনিয়ন চেয়ারম্যানের বিরোদ্ধে ৬ ইউ/পি সদস্য অভিযোগ

সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার উত্তর ইউনিয়নে হতদরিদ্র পরিবারের জীবন মান উন্নয়নের লক্ষ্যে সেইভ দ্যা চিলড্রেন অর্থায়নে সি এন আর এস এর বাস্তবায়নে ১২৫টি পরিবারের মাঝে ক্ষমতার অপব্যবহার করায় চেয়ারম্যানের বিরোদ্ধে ৬জন ইউপি সদস্য রবিবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট অভিযোগ দাখিল করেছে। অত্র ইউনিয়নের ছয়জন ইউ/পি সদস্য অভিযোগ করেন তারা হলেন,ইউনিয়নের ৬ওয়ার্ডের ইউ/পি সদস্য আবুল কাশেম ওয়ার্ড নং৩,সোহেল আহমেদ ওয়ার্ড নং ৭,হাবিবুর রহমান ওয়ার্ড নং ৬,মোঃ কাদির মিয়া ওয়ার্ড নং ৮,মোঃ হান্নান মিয়া ওয়ার্ড নং ২,মোঃ হানিফ মিয়া ওয়ার্ড নং ৪।

অভিযোগ সুত্রে জানাযায়,অত্র ইউনিয়নের দ্বিতীয় ধাপে চেয়ারম্যান মোঃ রজব আলী ইউনিয়নের কোন সদস্যকে না জানিয়ে তার আত্মীয় স্বজনের মাঝে ১২৫টি সহায়তা কার্ড সি এন আর এস এর ফিল্ড অফিসার মোশারফ হুসেনের সাথে যোগসাজসে ইউনিয়নের ৬টি ওয়ার্ডে তালিকা করা হয়েছে। তালিকায় হতদরিদ্র দেখিয়ে নিজ আত্মীয় স্বজনের মাঝে সহায়তা প্রদান করেন। ইউপি সদস্যদের মতামত উপেক্ষা করে তাদেরকে না জানিয়ে রাতের অন্ধকারে তালিকা প্রস্তুত করে জমা দেওয়ায় উক্ত তালিকা বাতিলের দাবী জানান ৬জন ইউ/পি সদস্য। এবং সকল ইউ/পি সদস্যদের মতামতের ভিত্তিতে তালিকা তৈরী করার জন্য আবেদন করেন তারা। এব্যপারে অভিযোক্ত ইউ/পি চেয়ারম্যান মোঃ রজব আলী জানান,আমি আমার ইউনিয়নের চারজন ইউ/পি সদস্য নিয়ে তালিকা করেছি। বিগত দিনে যারা বাদ পড়েছে তাদেরকে তালিকায় অন্তর্ভূক্ত করা হয়েছে। আমাকে না জানিয়ে ইউ/পি সদস্যদের অভিযোগ করা ঠিক হয় নি।

সি এন আর এস এর প্রজেক্ট কর্ডিনেটর মোঃ শফিকুল ইসলাম জানান,ইউ/পি সদস্যদের সাথে আলোচনা করে তালিকা তৈরী করতে হবে। নতুবা এই তালিকায় কাজ করা হবে না। সেইভ দ্যা চিলড্রেন এর সুনামগঞ্জ জেলার প্রজেক্ট ম্যানেজার আবুল বাসার জানান,আপাতত নামের তালিকা গুলো স্থগিত থাকবে। পরবর্তিতে উর্দ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন,উপজেলা মৎস্য কর্মকর্তাকে তদন্তের জন্য দায়িত্ব দেয়া হয়েছে। তদন্ত রিপোর্ট পেলে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করা হবে।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: