সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৪ সেকেন্ড আগে
শুক্রবার, ২৫ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দোয়ারাবাজারে যৌতুকের দাবিতে ৭ মাসের শিশুসহ স্ত্রীকে তাড়িয়ে দিয়েছে স্বামী, থানায় মামলা

দোয়ারাবাজার প্রতিনিধি:: সুনামগঞ্জের দোয়ারাবাজারে যৌতুকের টাকা না পেয়ে ৭ মাসের শিশুপুত্রসহ নির্যাতিতা স্ত্রীকে বাড়ি থেকে তাড়িয়ে দেয় পাষন্ড স্বামী। উপজেলার বাংলাবাজার ইউনিয়নের কলোনি এলাকায় এ ঘটনা ঘটে। এ ব্যাপারে নারী ও শিশু নির্যাতন আইনে দোয়ারবাজার থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলার এজাহার থেকে যানা যায়, ২ বছর আগে কলোনি এলাকার মৃত আসকির মিয়ার ছেলে চান মিয়ার সঙ্গে একই এলাকার মুসলিম খানের মেয়ে তানিয়া খাতুনের বিয়ে হয়। । তাদের সংসারে তামিম নামে ৭ মাসের একটি শিশু সন্তান রয়েছে। বিয়ের পর থেকে প্রায়ই চান মিয়া যৌতুকের দাবিতে স্ত্রী তানিয়া খাতুনের উপর নির্যাতন চালাতো।

সর্বশেষ গত শনিবার স্বামী চান মিয়া গৃহবধূ তানিয়া খাতুনকে তার বাবার বাড়ি থেকে ৫০ হাজার টাকা যৌতুক এনে দিতে বলে। না দিলে তাকে তালাক দেয়ার হুমকিও দেয় তাকে। দরিদ্র পরিবারের মেয়ে তানিয়ার পিতা ও ভাই বেরাদর না থাকায় যৌতুকের টাকা এনে দিতে অস্বীকার করায় স্বামী চান মিয়া গৃহবধূ তানিয়া খাতুনকে কারেন্টের তার (কেবল)দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে ৭ মাসের শিশু সন্তানসহ বাড়ি থেকে তাড়িয়ে দেয় তাকে। এ ব্যাপারে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুশীল রঞ্জন দাস জানান, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: