সর্বশেষ আপডেট : ২ মিনিট ৩২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২২ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোয়াইনঘাটে দু’পক্ষের সংঘর্ষ, ১ জনের মৃত্যু

গোয়াইনঘাট সংবাদদাতা:: গোয়াইনঘাট উপজেলার তোয়াকুল ইউনিয়নের পূর্ব পেকেরখাল (লক্ষীনগর) এলাকায় দু’পক্ষের সংঘর্ষে ছয়ফুল আলম (৩২) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি লক্ষীনগর (নয়াহাটি) গ্রামের আবিদ আলীর পুত্র। এ ঘটনায় আরো অন্তত ১০ জন আহত হয়েছেন।
আহতদের মধ্যে রয়েছেন-লক্ষীনগর (নয়াহাটি) গ্রামের জাবিদ আলীর মেয়ে ফাতিমা বেগম, শফিকুর রহমান, ফরিদ আহমদ, ইসলাম আলী। বাকীদের নাম জানা যায়নি।

স্থানীয় সূত্র জানায়, খাড়াদিঘা হাওরের বাঁধে শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে হাঁস কর্তৃক বোরো ধান খাওয়াকে কেন্দ্র করে লক্ষীনগর (নয়াহাটি) গ্রামের ছয়ফুল আলম ও পূর্ব পেকের খাল (লক্ষী নগর) গ্রামের মৃত আব্দুল মুতলিবের ছেলে আব্দুল খালিক (৬০), আব্দুল মালিক (৫৫), আব্দুল কাদির (৪০), আব্দুল হাসিম (৩৫) এবং আব্দুল খালিকের ছেলে মোহাম্মদ আলীর সাথে সংঘর্ষ বাঁেধ। হামলা পাল্টা হামলা চলাকালে প্রতিপক্ষের দায়ের কোপে ছয়ফুল আলম ঘটনাস্থলেই মারা যান। আহতদের গোয়াইনঘাট স্বাস্থ্য কমপ্লেক্স এবং সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোয়াইনঘাট থানার ওসি দেলওয়ার হোসেন জানান, খবর পেয়ে এস আই রতনের নেতৃত্বে একদল পুলিশ ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন আছে বলে জানান ওসি।




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: