সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৫৩ সেকেন্ড আগে
শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফেঞ্চুগঞ্জে এক রাতে দুই বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি::
ফেঞ্চুগঞ্জে এক রাতে দুটি বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। গত শুক্রবার গভীর রাতে উপজেলার মাইজগাঁও ইউনিয়নের পূর্ব কর্মধা গ্রামের শাকিল আহমদ ও হাটুভাঙা গ্রামের রসনু মিয়ার বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। অস্ত্রধারী ডাকাতরা দুটি বাড়ি থেকে বিশ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
ডাকাতির শিকার পরিবারের সদস্যদের সাথে কথা বলে জানা যায়, গত শুক্রবার গভীর রাতে ২৫/৩০ জনের মুখোশপরা অস্ত্রধারী ডাকাত কর্মধা গ্রামের শাকিলের বাড়িতে হানা দেয়। ডাকাতরা প্রথমে বাড়ির প্রধান ফটকের তালা ভেঙে বসত বাড়িতে প্রবেশ করে । বসতবাড়ির কলাপসিবল গেটের তালা ভেঙে বসতঘরের শয়নকক্ষে প্রবেশ করে অস্ত্রের মুখে বাড়ির সকল নারী,পুরুষ ও শিশুদের জিম্মি করে বাড়ির বিভিন্ন শয়ন তছনছ করে বিভিন্ন কক্ষে রক্ষিত আলমিরা ভেঙে ১২ ভরি স্বর্ণালংকার,নগদ আড়াই লাখ টাকা,৪টি মোবাইল ফোন ও ৩টি চার্জ লাইট নিয়ে যায়। পরে ডাকাতরা পার্শ্ববর্তী হাটুভাঙা গ্রামের রসনু মিয়ার বাড়িতে ডাকাতরা হানা দেয় । অস্ত্রধারী ডাকাতরা একই কায়দায় অস্ত্রের মুখে বাড়ির সবাইকে জিম্মি করে বাড়ির বিভিন্ন কক্ষে রক্ষিত আলমিরা ভেঙে ৭ ভরি স্বর্ণালংকার, নগদ সাত হাজার টাকা এবং ৫ মোবাইল ফোনসেট লুট করে নিয়ে যায়। সকালে ফেঞ্চুগঞ্জ থানার পুলিশ খবর পেয়ে ডাকাতির শিকার বাড়ি তে ছুটে যায়।
এ ব্যাপারে সিলেটের পুলিশ সুপার মো. মনিরুজ্জামান বলেন, ডাকাতির ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করতে নির্দেশ প্রদান করছি।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: