সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৬ সেকেন্ড আগে
রবিবার, ২১ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নার্সেস এসোসিয়েশন সিওমেক, সিলেট শাখার কমিটি গঠন

বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ ) সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল, সিলেট শাখার কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (২১এপ্রিল) হাসপাতালের সিনিয়র নার্স শামীমা নাসরিনকে সভাপতি ও ইসরাইল আলী সাদেককে সাধারণ সম্পাদক করে ৪৫ সদস্য বিশিষ্ট কার্যকারী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য দায়িত্বপ্রাপ্তরা হচ্ছেন, সহসভাপতি নজরুল ইসলাম বাবলু, মো. সিরাজুল ইসলাম, ভ্রান্তিবালা দেবী, মোছা. জোবেদা খানাম, মোছা. খাদিজা বেগম, যুগ্ম সাধারণ সম্পাদক সুলেমান আহমদ, সাহসাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, মোহাম্মদ ইউসুফ, সাংগঠনিক সম্পাদক অরবিন্দ চন্দ্র দাস, সহসাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম, আমিনুল ইসলাম, মহেশ বিশ্বাস, কোষাধ্যক্ষ নিলুফা ইয়াসমিন, সহকোষাধ্যক্ষ রেবা রাণী পাল, দপ্তর সম্পাদক ইমরান আহমদ তাপাদার, সহদপ্তর সম্পাদক শাহেনা আক্তার রেখা, প্রচার ও প্রকাশনা সম্পাদক চৌধুরী মো. সামছুল আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক নাজির আলম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নুরুন্নাহার তালুকদার, সহক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক উজ্জল দাস, বিজ্ঞান ও গবেষণা সম্পাদক একরামুল হক, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো. আব্দুল খালেক, সহসমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সবিতা রানী দে, ধর্ম সম্পাদক জাহিদ মাহমুদ, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক রত্না রাণী দাশ, ছাত্র বিষয়ক সম্পাদক তারিক হাসান, সহছাত্র বিষয়ক সম্পাদক মো. কিবরিয়া খোকন।

কার্যকরী সদস্যরা হলেন, মোমেনা বেগম, শ্যামলী বালা, কুমারী রুবী রানী সাহা, আনোয়ারা বেগম, রেহনুমা শিরিন, সুমন চন্দ্র দেব, আব্দুল্লাহ আল মামুন, রেখা রানী, কল্যাণী দত্ত, সাদিয়া সুলতানা, পারভীন সুলতানা চৌধুরী, ভুইয়াজাদী মোছা. ত্বাইয়েবুনা আক্তার, শাহানারা খানম, কাকলী রানী পাল, মো. লোকমান হোসেন খান, সজিব কুমার ভদ্র ও ছাব্বির আহমেদ তফাদার। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: