সর্বশেষ আপডেট : ৩৫ মিনিট ৫৮ সেকেন্ড আগে
শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জ উপজেলাকে অখন্ড রেখে মৌলভীবাজার-৪ আসন বহাল রাখার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা

পিন্টু দেবনাথ, কমলগঞ্জ:: আগামী সংসদ নির্বাচনে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলাকে অখন্ড রেখে মৌলভীবাজার-৪ আসন (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) বহাল রাখার দাবি জানিয়েছেন কমলগঞ্জ উপজেলার শমশেরনগর, আলীনগর, আদমপুর ও ইসলামপুর ইউনিয়নের জনসাধারণ। মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসনে কমলগঞ্জ উপজেলার আলীনগর, শমশেরনগর, আদমপুর ও ইসলামপুর ইউনিয়নকে পূর্বের ন্যায় বহাল রাখার দাবিতে মানবন্ধন ও প্রতিবাদ সভা করেছে কমলগঞ্জ উপজেলার ৪টি ইউনিয়নের সাধারন মানুষ। দুর্যোগপূর্ণ আবহাওয়া উপেক্ষা করে শনিবার দুপুর সাড়ে ১২টায় কমলগঞ্জ উপজেলা চৌমুহনা চত্বরে আলীনগর, শমশেরনগর, আদমপুর ও ইসলামপুর ইউনিয়নের জনসাধারণের আয়োজনে ঘন্টাব্যাপি এ মানবন্ধন ও প্রতিবাদ সভা করে তারা।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মো: সিদ্দেক আলীর সভাপতিত্বে মানববন্ধনে একাত্বতা প্রকাশ করে ওই চার ইউনিয়নগুলোর শতশত নারী-পুরুষ। মানববন্ধন করার ফলে কুরমা-মৌলভীবাজার এবং শ্রীমঙ্গল-শমশেরনগর সড়কে যান চলাচলে বিঘœ সৃষ্টি হয়। মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগ সদস্য, কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মো: রফিকুর রহমান, আলীনগর ইউপি চেয়ারম্যান ফজলুল হক বাদশা, শমশেরনগর ইউপি চেয়ারম্যান জুয়েল আহমেদ, আদমপুর ইউপি চেয়ারম্যান আবদাল হোসেন, জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এড: এএসএম আজাদুর রহমান আজাদ, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি অধ্যক্ষ নুরুল ইসলাম, উপজেলা জাতীয় পার্টির সভাপতি দুরুদ আলী, আওয়ামীলীগ নেতা মনির উদ্দিন, উপজেলা কৃষকলীগের আহবায়ক আব্দুল মন্নান, যুগ্ম আহবায়ক রাসেল মতলিব তরফদার, সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জু, প্রেসক্লাবের যুগ্ম আহবায়ক শাহীন আহমেদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো: সানোয়ার হোসেন, সাংবাদিক শাব্বির এলাহী, ইউপি সদস্য আমির আলী, যুবলীগ নেতা তরিকুজ্জামান সুমন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সম্পাদক মাহমুদুর রহমান আলতা, ছাত্রনেতা মোহন রবিদাস, ছাত্রলীগ নেতা মিনহাজ নাসির প্রমুখ। এ সময় মানববন্ধনে বক্তারা বলেন, নির্বাচন কমিশন থেকে কমলগঞ্জ উপজেলার ৪টি ইউনিয়নকে সংযুক্ত করে সম্প্রতি মৌলভীবাজার-৪ আসন ঘোষনা করে একটি খসড়া তালিকা প্রদান করা হয়। আমরা এই চার ইউনিয়নের বাসিন্দা আগে যেভাবে মৌলভীবাজার-৪ নির্বাচনী এলাকায় ছিলাম সেভাবেই আমরা থাকতে চাই।

বক্তারা আগামী সংসদ নির্বাচনে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলাকে অখন্ড রেখে মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসনে কমলগঞ্জ উপজেলার শমশেরনগর, আলীনগর, আদমপুর ও ইসলামপুর ইউনিয়নকে অন্তর্ভূক্ত করার দাবি জানিয়েছেন এলাকাবাসী।

এলাকাবাসী জানান, আমরা চার ইউনিয়নের সাধারন মানুষ আমরা কুলাউড়া উপজেলার সাথে যেতে চাইনা। প্রশাসনিক জটিলতা আর ভৌগলিক দুরত্বের কথা বিবেচনা করে আমাদেরকে মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসনের সাথে সম্পৃক্ত রেখে চুড়ান্ত তালিকা প্রকাশ করার জন্য জোর দাবি জানাচ্ছি।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: