সর্বশেষ আপডেট : ৪০ মিনিট ৪৯ সেকেন্ড আগে
সোমবার, ১২ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাংলাদেশকে নিয়ে নিদাহাস ট্রফি খেলে অবিশ্বাস্য আয় শ্রীলঙ্কার

স্পোর্টস ডেস্ক:: গত মার্চে ঘরের মাঠে নিদাহাস ট্রফি আয়োজন করে ব্যাপক লাভের মুখ দেখেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)। বাংলাদেশ এবং ভারতকে নিয়ে ত্রিদেশীয় টি-টোয়েন্টি টুর্নামেন্টটি দারুণ দর্শকপ্রিয়তার সঙ্গে বড় অংকের অর্থও এনে দিয়েছে তাদের।

এই এক টুর্নামেন্টে শ্রীলঙ্কা ক্রিকেটের আয়ের অঙ্কটা শুনলে চোখ কপালে উঠবে যে কারও। তারা আশা করেছিল ১৯৫ মিলিয়ন রুপি লাভ হবে এই টুর্নামেন্ট থেকে। বাস্তবে লাভটা হয়েছে ৪৮০ ভাগ বেশি। এসএলসি জানিয়েছে, এই টুর্নামেন্ট থেকে তাদের লাভ হয়েছে ৯৪০ মিলিয়ন রুপি।

শুক্রবার এই সংবাদ সম্মেলনে লাভের খবরটি জানিয়েছেন এসএলসির প্রেসিডেন্ট থিলাঙ্গা সুমাথিপালা। তিনি বলেন, ‘এটা ছিল শ্রীলঙ্কার মাটিতে এখন পর্যন্ত আয়োজিত সবচেয়ে সফলতম টুর্নামেন্ট।’

প্রত্যাশা ছিল নিদাহাস ট্রফি থেকে ৬৫০ মিলিয়ন রুপির মতো আয় হবে। সেটা হয়েছে ১.৩৬ বিলিয়ন রুপি। এর মধ্যে আন্তর্জাতিক মিডিয়া স্বত্ত্ব আর স্পন্সর থেকেই এসেছে ১.২৬ বিলিয়ন রুপি। টিকিট বিক্রি থেকে এসেছে বাকি অর্থ।

প্রসঙ্গত, শ্বাসরুদ্ধকর ফাইনালে শেষ বলে বাংলাদেশকে হারিয়ে এবারের নিদাহাস ট্রফিটি জিতেছে ভারত। স্বাগতিক শ্রীলঙ্কা প্রথম রাউন্ড থেকেই বাদ পড়ে গিয়েছিল।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: