সর্বশেষ আপডেট : ২ মিনিট ৪১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২১ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাত্রলীগ নিয়ে আমরা নতুন করে ভাবছি : কাদের

নিউজ ডেস্ক:: অপরাধ করে পার পেয়ে যাবে এমন ‘কালচার’ আওয়ামী লীগে নেই, বিএনপির থাকতে পারে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিশন মিলনায়তনে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ কমিটি আয়োজিত ‘দেশরত্ন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্ব বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশ’ শীর্ষক সেমিনারে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, এখানে কিছু বিব্রতকর ব্যাপার ঘটে। এ ব্যাপারে আমাদের অবস্থান অত্যন্ত কঠোর। ছাত্রলীগ হোক আওয়ামী লীগ হোক, আমাদের যেকোনো সংগঠনের কেউ অপরাধ-অপকর্ম করে পার পায়নি। এখানে কোনো ইনফিউনিটি কালচার গড়তে দিইনি। এ ব্যাপারে আমাদের নেত্রীর জিরো টলারেন্স অবস্থান। কোন অপরাধের শাস্তি হয় না? আমাকে বলুন। প্রমাণ করুন। আমাদের কত কর্মী কারাগারে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ছাত্রলীগ নিয়ে আমরা নতুন করে ভাবছি। সামনে তাদের কনফারেন্স আছে। সেই কনফারেন্সে আমরা স্ট্রাকচারাল লিডারশিপ এবং ছাত্রলীগকে নতুন মডেলে বিকশিত করার একটা নির্দেশনা আমাদের নেত্রীর রয়েছে। আমরা সেই লক্ষ্য নিয়ে কাজ করছি। একটু ধৈর্য ধরুন, অপেক্ষা করুন।

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ কমিটির চেয়ারম্যান এইচ টি ইমামের সভাপতিত্বে সেমিনারে আরো উপস্থিত ছিলেন- বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ড. মো ফরাস উদ্দিন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক শফিকুজ্জামান, এহসান আলম পারভেজ, জাতীয় প্রেসক্লাবের সভাপতি শফিকুল ইসলাম, আওয়ামী লীগের প্রচার সম্পাদক হাছান মাহমুদ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: