সর্বশেষ আপডেট : ১৭ মিনিট ৩৭ সেকেন্ড আগে
বুধবার, ১৮ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতক সদর ইউনিয়ন পরিষদের নিজস্ব ভুমিতে ভবন নির্মাণের প্রাথমিক কার্যক্রম শুরু

ছাতক প্রতিনিধি:: ছাতক সদর ইউনিয়ন পরিষদের নিজস্ব ভুমিতে নতুন ভবন নির্মাণের প্রাথমিক কার্যক্রম শুরু হয়েছে। ভবন নির্মাণের লক্ষে ইতিমধ্যেই সয়েল টেষ্ট কার্যক্রম চলছে। ইউনিয়নবাসীর বহুল প্রত্যাশিত নিজ ইউনিয়নের অভ্যন্তরে পরিষদ নির্মার্ণের দাবী পুরন হতে যাচ্ছে। পৌরসভা প্রতিষ্ঠার আগে পৌর এলাকাসহ ছাতক সদর ইউনিয়ন ছিল উপজেলার মধ্যে বৃহত্তম ইউনিয়ন। ইউনিয়নের পরিসীমা অনুযায়ী তৎকালীন সময়ে বাগবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাশে নির্মাণ করা হয় ইউনিয়ন পরিষদের কার্যালয়। যা বর্তমানে আজোবদি বিদ্যমান। পৌরসভা প্রতিষ্ঠা ও সীমানা নির্ধারনের পর ছাতক সদর ইউনিয়ন পরিষদের কার্যালয় পৌরসভার অভ্যন্তরে পড়ে যায়।

বিভিন্ন জটিলতার কারনে দীর্ঘ ১৭-১৮ বছর ধরে নিজ ঘরে পরবাসীর মতো পরিষদের কাজ এ ভবনেই করতে হচ্ছে নির্বাচিত প্রতিনিধিদের। ইউনিয়নবাসীর দাবীর প্রেক্ষিতে ও বর্তমান চেয়ারম্যান সাইফুল ইসলামের প্রচেষ্টায় ইউনিয়নের অভ্যন্তরস্থ মল্লিকপুর এলাকায় নতুন ভবনের প্রাথমিক কার্যক্রম হিসেবে সয়েল টেষ্ট শুরু করা হয়। বুধবার সকালে আনুষ্ঠানিকভাবে সম্ভাব্য ভবন নির্মাণ এলাকার মাটি পরীক্ষা-নিরিক্ষা করা হয়। এতে ইউনিয়নবাসীর মধ্যে সৃষ্টি হয় এক নব সুচনার।

এসময় ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, দোয়ারা কলেজের প্রফেসর আতাউর রহমান, ইউপি সদস্যা রওশন আরা, ইউপি সদস্য নজরুল ইসলাম মারুফ, মুহিবুর রহমান, সাবেক ইউপি সদস্য নিজাম উদ্দিন, ফজর আলী, স্থানীয় নোয়াব আলী, খসরু মিয়া, মমিন মিয়া, ছাতক পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সাদমান মাহমুদ সানী, ইউনিয়ন যুবলীগ নেতা নিজু আহমেদ, সংশ্লিষ্ট প্রকৌশলীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক: লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: