সর্বশেষ আপডেট : ৫৬ মিনিট ২ সেকেন্ড আগে
বুধবার, ১৫ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আমিন জুয়েলার্সে চুরি : নিরাপত্তা কর্মীসহ ৪ জন রিমান্ডে

নিউজ ডেস্ক:: রাজধানীর গুলশান-২ ডিসিসি মার্কেটে আমিন জুয়েলার্সের স্বর্ণ ও টাকা চুরির মামলায় গ্রেফতার নিরাপত্তা কর্মী মো. আব্দুস সোবহান মোল্লাসহ চারজনকে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (১৯ এপ্রিল) ঢাকা মহানগর হাকিম আদালতে তাদের হাজির করে পুলিশ। এ সময় মামলার সুষ্ঠু তদন্তের জন্য দশ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আমিরুল হক প্রত্যেককে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

আদালতের গুলশান থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক রকিব বিষয়টি নিশ্চিত করেছেন।

অপর তিন আসামি হলেন- নিরাপত্তা কর্মী মো. আব্দুস সোবহান মোল্লার স্ত্রী আলেয়া বেগম (৫৫), মেয়ে সীমা (২৭) ও মেয়ের জামাই হাফেজ মো. বিল্লাল হোসেন ওরফে বুলবুল (৪০)।

এর আগে বুধবার এক সংবাদ সম্মেলনে গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) এস এম মোস্তাক আহমেদ বলেন, গত ১৪ এপ্রিল রাতে ডিসিসি মার্কেটে আমিন জুয়েলার্সের শো-রুমের ছাদ কেটে নিরাপত্তা কর্মী আব্দুস সোবহান মোল্লা ও রাজমিস্ত্রি সাদ্দাম পরিকল্পিতভাবে প্রায় ৬৭৯ ভরি স্বর্ণ ও ২২ লাখ টাকা চুরি করে। চুরির পরে তারা ছাদের কাটা অংশে ঢালাই দিয়ে তার উপর ড্রাম দিয়ে ঢেকে রেখে পালিয়ে যায়।

ঘটনার পরদিন রোববার মার্কেট বন্ধ থাকায় সোমরাব (১৬ এপ্রিল) দোকান খুলে মালিক চুরির বিষয়টি টের পায়। তিনি তাৎক্ষণিক থানায় অভিযোগ করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে দ্রুত তদন্ত শুরু করে।

পুলিশ শো-রুমের নিরাপত্তা কর্মী সোবহানকে জিজ্ঞাসাবাদ করলে তথ্যে গরমিল পায়। এক পর্যায়ে সোবহানের শরীরে বিভিন্ন স্থানে কাটাছেঁড়া দেখে কারণ জানতে চাইলে কোনো সন্তোষজনক জবাব না দেয়ায় তাকে অধিক জিজ্ঞাসাবাদ শুরু করে। এক পর্যায়ে সে চুরির কথা স্বীকার করে। পরে তার দেয়া তথ্যমতে অভিযান চালিয়ে বিভিন্ন স্থান থেকে ৪৯৮ ভরি স্বর্ণ ও ২০ লাখ ২৬ হাজার টাকা উদ্ধার করা হয়। বাকি স্বর্ণ ও টাকা উদ্ধারে অভিযান চলছে। চুরির ঘটনায় ১৭ এপ্রিল গুলশান থানায় মামলা হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: