সর্বশেষ আপডেট : ৯ মিনিট ২৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কলকাতার ছবিতে আলমগীর

বিনোদন ডেস্ক:: ঢাকাই ছবির একজন নন্দিত অভিনেতা ও পরিচালক আলমগীর। বেশ অনেকদিন ধরেই অভিনয়ে অনুপস্থিত এ চিত্রনায়ক। অন্যান্য সিনিয়র শিল্পীদের মতো তিনিও অভিনয় থেকে গুটিয়ে নিচ্ছিলেন নিজেকে। তবে ফিরে এলেন নিজের নির্মিত ছবি ‘একটি সিনেমার গল্প’ দিয়েই। গেলো শুক্রবার দেশের প্রায় ৪০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে তার নিজস্ব পরিচালনায় বহুল প্রতীক্ষিত এ ছবিটি। ছবিটি পরিচালনার পাশাপাশি এতে অভিনয়ও করেন তিনি। ছবিতে কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা।

এবার ঋতুপর্ণার অনুরোধে কলকাতার একটি সিনেমায় অভিনয় করছেন চিত্রনায়ক আলমগীর। উত্তর কলকাতার বিখ্যাত লাহা বাড়িতে এখন শুটিংয়ে ব্যস্ত আলমগীর। ছবির নাম ‘আমার লবঙ্গতা’। বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের রজনী উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে এই ছবিটি। আর এই ছবিতে অভিনয় করতেই কিছুদিন আগে কলকাতায় পাড়ি জমান আলমগীর।

কলকাতার ছবিতে অভিনয় প্রসঙ্গে আলমগীর বলেন, ‘এই ছবির কোনকিছু সম্পর্কেই আমি অবগত ছিলাম না। প্রযোজক,পরিচালক বা এই ছবিতে কারা অভিনয় করছে তার কিছুই জানতাম না। কিন্তু ঋতু আমাকে ফোন করে জানায় যে তোমাকে এই ছবিতে অভিনয় করতেই হবে। আমি জবাবে তাকে বললাম, এখনতো আমি ছবি করি না। ছবি করে এখন আর আগের মতো আনন্দ পাই না। ঋতু হচ্ছে আমার ঘরের মেয়ের মতো, সে যেহেতু রিকোয়েস্ট করেছে ফলে কিছুই আর জিজ্ঞেস না করে ছবি করতে কলকাতায় এলাম।’

‘আমার লবঙ্গতা’ ছবিটি পরিচালনা করছেন বাপ্পা বন্দোপাধ্যায়। ছবিতে আলমগীর ছাড়াও অভিনয় করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, ইন্দ্রনীল সেনগুপ্ত, পার্থসারথি দেব, ভাস্বর বন্দ্যোপাধ্যায় এবং পূজা দত্ত। ছবিতে সংগীত পরিচালনা করছেন বাপি লাহিড়ী। গান গেয়েছেন বাপি লাহিড়ী, শান, অলকা ইয়াগনিক, সাধনা সরগম এবং অন্বেষা।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: