সর্বশেষ আপডেট : ৩৯ মিনিট ২ সেকেন্ড আগে
শুক্রবার, ২৫ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘আমাকে ছাড়া বিশ্বকাপ তো বিশ্বকাপই না’

স্পোর্টস ডেস্ক:: বিশ্বকাপে জায়গা পাবার পরই সুইডেনের হয়ে আবারও মাঠে ফেরার ইচ্ছা প্রকাশ করেছিলন দেশটির তারকা ফুটবলার জ্লাতান ইব্রাহিমোভিচ। এবার ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক বললেন, তাকে ছাড়া বিশ্বকাপ হলে তা বিশ্বকাপই মনে হবে না।

দীর্ঘ ১২ বছর পর বিশ্বকাপে খেলার সুযোগ পেয়েছে সুইডেন। তবে গত গ্রীষ্মে জাতীয় দল থেকে অবসরের ঘোষণা দেন ইব্রাহিমোভিচ। কিন্তু দল আবার সুযোগ পাওয়ায় বিশ্বকাপ খেলার ইচ্ছা পোষণ করেছেন ইব্রা।

রাশিয়ায় বিশ্বকাপ প্রসঙ্গে ইব্রা বলেন, ‘আমি শুধু এইটুকু বলবো- আমি বিশ্বকাপ খেলতে যাচ্ছি। এর বেশি কিছু বলতে চাই না। আমি যাই বলি না কেন আমাকে দায়িত্ব নিয়ে বলতে হবে।’

শেষ কয়েক বছর ধরে নিয়মিত ইনজুরিতে পড়ছেন ইব্রা। আবারও বয়স পেরিয়ে গেছে ৩৬ বছর। তবে ম্যানইউ ছেড়ে যুক্তরাষ্ট্রে পাড়ি জমানো সাবেক পিএসজি তারকা মনে করেন সর্বোচ্চ পর্যায়ে খেলার সামর্থ্য তার আছে। বলকান ভাষায় নিজের নামের অর্থ স্বর্ণ উল্লেখ করে তিনি আরও বলেন, ‘আমার আত্মবিশ্বাস অনেক উঁচুতে। সর্বোচ্চ পর্যায়ে খেলার সামর্থ্য আমার আছে।’

উল্লেখ্য, সুইডেনের হয়ে ১১৬ ম্যাচ খেলে ৬২ গোল করেছেন ইব্রাহিমোভিচ। জাতীয় দলে সুযোগ পাওয়ার পর তার দল ২০০২ এবং ২০০৬ সালের বিশ্বকাপে খেলার সুযোগ পায়। এরপর ২০১০ এবং ২০১৪ সালে বিশ্বকাপে জায়গা হয়নি সুইডেনের।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: