সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৪৫ সেকেন্ড আগে
রবিবার, ২০ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছেলে হত্যার দায়ে বাবার যাবজ্জীবন

নিউজ ডেস্ক:: রংপুরের বদরগঞ্জে ছেলেকে ছুরিকাঘাতে হত্যার দায়ে বাবা আমিনুল ইসলামের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। বৃহস্পতিবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এবিএম নিজামুল হক এ রায় দেন। এ সময় আসামি আমিনুল আদালতে উপস্থিত ছিলেন।

মামলা ও আদালত সূত্রে জানা গেছে, বদরগঞ্জের লোহানীপাড়া ইউনিয়নের মোসলমারী গ্রামের আমিনুল ইসলামের ছেলে রায়হান কবীরের (২২) সঙ্গে মিঠাপুকুর উপজেলার বড়বালা ইউনিয়নের ছড়ান আটপুনিয়ার চর গ্রামের রুপালি বেগমের পারিবারিক আলোচনায় বিয়ে হয়। বিয়ের সময় রুপালির বাবা যৌতুক হিসেবে টাকা ও কিছু উপহার সামগ্রী জামাই রায়হান কবীরকে দেন।

এদিকে ছেলের শ্বশুরবাড়ি থেকে পাওয়া টাকা ও উপহার সামগ্রী আমিনুল ইসলাম নিয়ে আত্মসাৎ করেন। এ নিয়ে ঘটনার দিন ২০১৪ সালের ৩১ ডিসেম্বর বিকেলে নিজ বাড়িতে আমিনুলের সঙ্গে ছেলে রায়হানের বাকবিতণ্ডা ও ধস্তাধস্তি হয়। একপর্যায়ে আমিনুল তার হাতে থাকা চাকু দিয়ে রায়হানকে আঘাত করলে ঘটনাস্থলেই মারা যান রায়হান। এ ঘটনায় ওইদিনই রায়হানের স্ত্রী রুপালি বেগম বাদী হয়ে আমিনুলকে আসামি করে বদরগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা তৎকালীন বদরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) তৈয়ব আলী সরকার তদন্ত শেষে ২০১৫ সালের ২১ এপ্রিল আদালতে অভিযোগপত্র দাখিল করেন। প্রায় তিন বছর মামলাটি আদালতে বিচারাধীন থাকার পর বৃহস্পতিবার বিচারক আমিনুল ইসলামের যাবজ্জীবন কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ডের রায় দেন।

বাদীপক্ষে পাবলিক প্রসিকিউটর (পিপি) আব্দুল মালেক এবং আসামিপক্ষে অ্যাডভোকেট রেজাউল হায়দার খান খোকন মামলাটি পরিচালনা করেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: