সর্বশেষ আপডেট : ৯ মিনিট ১৮ সেকেন্ড আগে
রবিবার, ২১ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জগন্নাথপুরের তরুণী রুবেনা দেশের নামকরা ক্রিকেটার হতে চায়

ওয়াহিদুর রহমান ওয়াহিদ,জগন্নাথপুর:: সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর শহরের শেরপুর গ্রামের দিনমজুর আরমান আলীর মেয়ে ও জগন্নাথপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী ক্ষুদে ক্রিকেটার রুবেনা আক্তার দেশের নামকরা মহিলা ক্রিকেটার হতে চায়। এ জন্য তার স্বপ্ন পূরণের লক্ষ্যকে সামনে রেখে সে নিয়মিত খেলাধূলা করে যাচ্ছে।

জানাগেছে, ১৪ বছর বয়সের রুবেনা আক্তার দীর্ঘ ৯ বছর ধরে লেখাপড়ার পাশাপাশি ক্রিকেট খেলছে। স্থানীয়ভাবে বিভিন্ন মাঠে নিয়মিতভাবে ক্রিকেট খেলায় বোলিং ও ব্যাটিংয়ে তার সমান দখল রয়েছে। ইতোমধ্যে অলরাউন্ডার হিসেবে ক্ষুদে ক্রিকেট দলে তার স্বনাম ছড়িয়ে পড়েছে। তার ক্রিকেট খেলার নৈপূণ্যতা দেখে দর্শকরা রীতিমতো চমকে গেছেন। সে একজন ভাল মানের ক্ষুদে ক্রিকেটার হিসেবে পরিচিতি অর্জন করেছে। এর মধ্যে বিগত ২০১৭ সালের ডিসেম্বর মাসে ঢাকার শাহবাগ মাঠে বিকেএসবি ক্রিকেট ক্লাবের হয়ে ক্রিকেট খেলে সবাইকে চমকে দিয়েছে।

এ ব্যাপারে ক্ষুদে ক্রিকেটার স্কুলছাত্রী রুবেনা আক্তার বলেন, আমি দেশের একজন নামকরা মহিলা ক্রিকেটার হতে চাই। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, পর্যাপ্ত প্রশিক্ষণের মাধ্যমে আমাকে গড়ে তোলা হলে আমি একদিন দেশের হয়ে জাতীয় দলে খেলে বর্হিবিশ্বে মাতৃভূমি বাংলাদেশের মর্যাদা আরো বৃদ্ধি করতে পারবো। এ জন্য আমি সরকার সহ সকল ক্রিকেট বোদ্ধাদের সহযোগিতা কামনা করছি।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: