সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫ সেকেন্ড আগে
বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৮ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হায়দরাবাদের প্রথম পছন্দ সাকিব : মুরালি

স্পোর্টস ডেস্ক:: আগের মৌসুমে রশিদ খান ছাড়া ভালো কোন স্পিনার ছিল না সানরাইজার্স হায়দরাবাদের। দলের প্রয়োজনে বিকল্প কেউই ভালো করতে পারেনি। তাই এবার নিলামের সময় থেকেই একজন বাঁ-হাতি স্পিনারকে দলে ভেড়াতে মরিয়া ছিল দলটি। আর সেই তালিকায় তাদের প্রথম পছন্দ ছিল সাকিব আল হাসান। ইকোনমিক টাইমসের সঙ্গে আলাপকালে এমনটাই জানান দলটির বোলিং কোচ মুরালিধরন।

ইকোনমিক টাইমসের সঙ্গে আলাপকালে মুরালিধরন বলেন, ‘গত বছর রশিদ খান ছাড়া আমাদের দলে তেমন ভালো স্পিনার ছিল না। তবে এই বছর আমরা সাকিবকে নিয়েছি। সে আমাদের প্রথম পছন্দ ছিল। যখন আপনার দলে দুইজন ভালো মানের স্পিনার থাকবে তখন একজন ভালো উইকেটরক্ষকও দরকার হয়। কারণ উইকেটরক্ষক ভালো না স্পিনারদের তৈরি সুযোগ নষ্ট হয়।’

সাকিবকে দলে নিয়ে হায়দরাবাদ ভুল করেনি তা এরই মধ্যে প্রমাণ করেছে বিশ্বসেরা এই অলরাউন্ডার। দলের তিন জয়ের ম্যাচে বল ও ব্যাট হাতে অবদান রাখেন এই তারকা। তিন ম্যাচ বল হাতে পাঁচ উইকেটের পাশাপাশি দুই ম্যাচে ব্যাট হাতে করেছেন ৩৯ রান। শেষ ম্যাচে কলকাতার বিপক্ষে ২১ রান দিয়ে ২ উইকেট নেয়ার পাশাপাশি ব্যাট হাতে করেন ২৭ রান। তার অলরাউন্ড পারফরমেন্সেই জয় পায় তার দল।

তিন ম্যাচে তিন জয়ে ছয় পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে অবস্থান করছে দলটি। আজ নিজেদের চতুর্থ ম্যাচে পাঞ্জাবের বিপক্ষে মাঠে নামবে সাকিবরা। আর এ ম্যাচে জিতলেই কলকাতাকে টপকে আবারও শীর্ষে উঠে যাবে অরেঞ্জ বাহিনী।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: