সর্বশেষ আপডেট : ২৬ মিনিট ১ সেকেন্ড আগে
বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ট্যাক্সি চালককে এক হাত নিলেন রাভিনা

বিনোদন ডেস্ক:: অভিনয় জগৎ থেকে বেশ অনেকদিন হলো দূরে আছেন বলিউড রুপালি পর্দার হার্টথ্রব নায়িকা রাভিনা ট্যান্ডন। তবে রুপালি পর্দা থেকে দূরে থাকলেও বিভিন্ন টিভি শোর উপস্থাপনা নিয়ে ব্যস্ত রাভিনা। বর্তমানে একটি টিভিতে ফ্যাশন বিষয়ক অনুষ্ঠান উপস্থাপনা করেন রাভিনা।

গত মঙ্গলবার সেই টিভি স্টেশনে যাওয়ার পথেই এক ট্যাক্সি চালককে আচ্ছামতো ঝাড়লেন রাভিনা। তবে ট্যাক্সি চালকের ওপর রাভিনার মেজাজ চড়ার কারণটা অস্বাভাবিক ছিল না। জানা যায়, রাস্তায় জ্যামের কারণে একটি অ্যাম্বুলেন্স আটকা পড়েছিল।

সবাই অ্যাম্বুলেন্সটিকে জায়গা করে দিলেও ওই ট্যাক্সি চালকের কোন তাড়াহুড়ো ছিল না, তা দেখে আর বসে থাকেননি রাভিনা। নিজের গাড়ি থেকে নেমে আচ্ছামতো বকলেন ট্যাক্সি চালককে। এ সময় এমন প্রকাশ্যে রাস্তায় রাভিনাকে প্রতিবাদ করতে দেখে জনসাধারণও এগিয়ে আসেন, ট্যাক্সি চালককে সরিয়ে দিতে।

এ বিষয়ে রাভিনা বলেন, মানবিক দিকগুলোতে শুধু তারকা নয় আমজনতারও সচেতন থাকা উচিত। জরুরি অ্যাম্বুলেন্স জ্যামে আটকে গেলে তাকে সহযোগিতা করাটা প্রতিটা মানুষের মানবিক কর্তব্য। আমি তারকা হলেও মানুষ, নিজের মানবিকতা থেকেই নেমে গিয়ে বাজে ব্যবহার করতে হয়েছে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: