সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
সোমবার, ২২ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভারতীয় বক্সারকে নকআউট করে উচ্ছ্বসিত বাংলাদেশের কৃষ্ণ

স্পোর্টস ডেস্ক::
প্রথমবারের মতো ভারতে প্রো বক্সিং টুর্নামেন্টে খেলতে গিয়েছেন বাংলাদেশের বক্সার কৃষ্ণ চাকমা। জীবনের প্রথম খেলাতেই করেছেন বাজিমাত। মঙ্গলবার লাইট ওয়েট বিভাগের প্রথম ম্যাচেই হরিয়ানা প্রদেশের চ্যাম্পিয়ন আশিষ বর্মনকে নকআউট করেছেন রাঙামাটির এই ছেলে। প্রথম তিন রাউন্ডেই আশিষকে নকআউট করে ম্যাচ জিতে নিয়েছেন কৃষ্ণ।

কৃষ্ণ এর আগে বাংলাদেশ গেমসে সোনা জয় করেছিলেন। এবার অ্যামেচার বক্সিংয়ের জীবন পার করে এখন পেশাদার বক্সিংয়ের জগতে প্রবেশটা ভালোভাবেই শুরু করলেন।

আশীষকে হারানোর পরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে উচ্ছ্বাস প্রকাশ করে পোস্ট দিয়েছেন কৃষ্ণ। সেখানে লিখেছেন, ‘বাংলাদেশের প্রথম পেশাদার বক্সার হিসেবে আজ (মঙ্গলবার) অভিষেক ম্যাচ জিতলাম। এত দিনের পরিশ্রম সার্থক হলো। অনেক দূর যেতে চাই আরও।’

কিন্তু শুরুটা এত সহজ ছিল না তার জন্য। প্রথমদিকে কেবল শখ করেই বক্সিং করতেন। পরে পেশাদার বক্সিং জগতে নাম লেখানোর জন্য ২০১৫ সালে ইংল্যান্ডে পাড়ি জমিয়েছিলেন কৃষ্ণ। সেখানে মাত্র ছয় মাস প্রশিক্ষণ শেষে দেশে ফিরে আসেন। দেশে এসে পেশাদার বক্সিংয়ে নাম লেখানোর আগে ব্যক্তিগতভাবে প্রস্তুতি নিয়েছেন বাংলাদেশের এ বক্সার। এরপরই এতবড় অর্জন। হরিয়ানার চ্যাম্পিয়ন আশিষ বর্মনকে প্রথম তিন রাউন্ডেই নকআউট করে ম্যাচ জিতে নিয়েছেন কৃষ্ণ।

কিন্তু এটা তো কেবল শুরু। আরও অনেক দূর যেতে চান এই বক্সার, যেমনটি বলেছেন ফেসবুকে। এখন তার লক্ষ্য হচ্ছে ভারতের এই টুর্নামেন্টে আরো কয়েকটি ম্যাচে জেতা। এটা করতে পারলে ইউরোপে খেলার সুযোগ পাবেন কৃষ্ণ। আর তখন তিনি ইচ্ছে করলেই বড় বড় বক্সারদের সঙ্গে খেলতে পারবেন। বিভিন্ন টুর্নামেন্টেও অংশ নিতে পারবেন। আমরা কৃষ্ণের সফলতা কামনা করছি।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: