সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গল থেকে প্রশ্নফাঁসকারী চক্রের চার সদস্য আটক

ডেইলি সিলেট ডেস্ক:: শ্রীমঙ্গল থেকে পাবলিক পরীক্ষার প্রশ্নফাঁসকারী চক্রের প্রধানসহ চার সদস্যকে আটক করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে ৬৯টি স্ক্রিনশট পাতা, ৫টি মোবাইল ফোন, ৯টি সিম কার্ড এবং ৪টি মেমরি কার্ড উদ্ধার করা হয়েছে।

বুধবার বিকেলে র‌্যাব-৯ এর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সহকারি পুলিশ সুপার ও সহকারি পরিচালক (মিডিয়া) নাহিদ হাসান এ তথ্য জানান। তিনি জানান, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের বিভিন্ন পেইজে বিজ্ঞাপন দিয়ে ফাঁসকৃত প্রশ্ন বিক্রি করতো চক্রটি। এজন্য তারা বিভিন্ন জনের ফেসবুক আইডি হ্যাক করে তা ব্যবহার করে ফেসবুকে পোস্ট দিতো।

আটককৃতরা হচ্ছে- উপজেলার বিরাইমপুর এলাকার মো. মকবুল আলীর ছেলে মো. শওকত হোসেন (১৯), মো. সৌরভ হোসেন (২১), শ্যামলী আবাসিক এলাকার মো. আব্দুল মালেকের ছেলে মো. আব্দুল কাদির (১৭) এবং হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার শেরপুর গ্রামের মো. কুদ্দুস মিয়ার ছেলে মো. হৃদয় মিয়া(১৭)।

গোপন সংবাদের ভিত্তিতে শ্রীমঙ্গল সদরের বিরাইমপুর বাবলা স্কুল সড়কের একটি বাড়ির সামন থেকে তাকে আটক করা হয়। উদ্ধারকৃত স্কিনশটসহ আটককৃতদের শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: