সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৫৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দম ফেলার সময় নেই নাবিলার

বিনোদন ডেস্ক:: টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী নাবিলা ইসলাম। ছোটবেলা থেকেই সংস্কৃতি ও সাংস্কৃতিক অঙ্গনের সাথে জড়িত। নিজস্ব স্বকীয়তায় অভিনয়ের ডানা মেলেছেন বহুমাত্রিক চরিত্রে। নাটক,বিজ্ঞাপন,টেলিছবি সবকিছুতেই রেখেছেন অভিনয়ের ছাপ,হয়েছেন প্রশংসিতও।

সম্প্রতি ১৩ দিনের সফর শেষে পহেলা বৈশাখের আগের দিনই মালয়েশিয়া থেকে দেশে ফিরেছেন নাবিলা। মার্চ মাসের ৩১ তারিখেই মালয়েশিয়া যান আর তার পরদিন থেকেই সেখানে অংশ নেন নতুন একটি ধারাবাহিক নাটকের। নাটকের নাম ‘বৃহস্পতি তুঙ্গে’ এটি পরিচালনা করেছেন রায়হান খান। ৫২ পর্বের এ ধারাবাহিকে নাবিলা ছাড়াও আরও অভিনয় করেছেন মোশাররফ করিম,রুবিনা রেজা জুই,মিশু সাব্বির,সাজু খাদেম,সানজিদা প্রীতি,হাফসা প্রমুখ।

দেশে ফিরেই কোন রকম বিশ্রাম না নিয়ে পরের দিন পহেলা বৈশাখের অনুষ্ঠানে অংশ নেন। এর পরদিন থেকেই আবার ধারাবাহিকভাবে শুটিংয়ে অংশ নেন। মাসুদ সেজানের ধারাবাহিক ‘খেলোয়াড়’ নাটকের শুটে হাজির হন উত্তরার একটি শুটিং বাড়িতে। চলছে নাটকটির টানা শুটিং।

নিজের ব্যস্ততা প্রসঙ্গে নাবিলা বলেন, ‘গেলো মাসের শেষের দিকেই মালয়েশিয়া যাই ৫২ পর্বের নতুন একটি ধারাবাহিকের কাজে। টানা ১৩ দিন শুট করে দেশে ফিরে ১ দিন পরেই আবারো শুটে অংশ নেই। এখন টানা বেশ কয়েকদিন শুটিং করবো। সামনে ঈদের বেশ কিছু কাজ আছে। এখন দম পেলারও ফুরসত নেই কাজের চাপে।’

উল্লেখ্য, নাবিলা একক ও বিশেষ নাটকের পাশাপাশি ব্যস্ত রয়েছেন বেশ কিছু ধারাবাহিক নাটকের কাজ নিয়ে এর মধ্যে খেলোয়াড়,ভালোবাসার রঙ,ডি ২০,মধ্যবর্তিনী,বেসিক আলী উল্লেখযোগ্য।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: