সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫৯ সেকেন্ড আগে
সোমবার, ২১ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘বেশকিছু চমক নিয়ে আসছে দেবী’

বিনোদন ডেস্ক::
সম্প্রতি রিলিজ পেয়েছে ‘দেবী’ ছবির প্রথম টিজার। হুমায়ূন আহমেদের ‘দেবী’ উপন্যাস অবলম্বনে চলচ্চিত্রটি নির্মাণের কারণে শুরু থেকে ছিল আলোচনায়। সেই আলোচনার মাত্রা আরো বেড়ে গেল ছবির প্রথম টিজার প্রকাশিত হওয়ার পর। ১৫ এপ্রিল ছবিটির পরিবেশক জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে এটি রিলিজ হয়।

ছবিটি পরিচালনা করেছেন অণম বিশ্বাস। জয়া আহসানের ‘সি তে সিনেমা’ প্রডাকশন হাউজ থেকে এটিই প্রথম চলচ্চিত্র। যেখানে এই প্রথম একসাথে অভিনয় করলেন জয়া আহসান ও চঞ্চল চৌধুরী। ছবির মূল চমক হুমায়ূন আহমেদের রহস্যময় চরিত্র মিসির আলী। চঞ্চল চৌধুরীকে এই চরিত্রে দেখা যাবে।

জয়া ছবিটি প্রসঙ্গে বলেন, ‘বেশকিছু চমক নিয়ে আসছে দেবী। এজন্য দর্শকদের আরো কিছুদিন অপেক্ষা করতে হবে। যেহেতু এটি হুমায়ূন স্যারের উপন্যাস অবলম্বনে করা। তাই আমরা চেষ্টা করেছি গল্পের সাদৃশ্য রাখতে। টিজার মুক্তির পর সবার সাড়া পেয়ে মুগ্ধ। আমিও ছবিটির মুক্তির অপেক্ষায় আছি।’

জানা গেছে, ‘দেবী’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে এ বছরের শীতের মৌসুমে। ‘আয়নাবাজি’র পর এখন পর্যন্ত বড়পর্দায় চঞ্চল চৌধুরীকে দেখেননি দর্শক। সেই জায়গা থেকে আবারো তার অভিনয়ের মুন্সিয়ানা দেখার অপেক্ষায় আছেন দর্শকরা।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: