সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শুক্রবার, ২০ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফুটবল খেলতে গিয়ে মুশফিকের চোট

খেলাধুলা ডেস্ক::
চোটের কারণে বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল) খেলতে পারছেন না তামিম ইকবাল, মেহেদী হাসান মিরাজ ও তাসকিন আহমেদ। গত এক সপ্তাহ আগে ফুটবল খেলতে গিয়ে ৬ মাসের জন্য মাঠের বাইরে চলে গেছেন নাসির। এবার ছিটকে গেলেন মুশফিকুর রহিম।

অবশ্য কয়েকদিন আগেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক দেবাশিষ বিশ্বাস ক্রিকেটারদের ফুটবল খেলতে নিষেধ করেছিলেন। কিন্তু তার সতর্কতার পরও ফুটবল খেলতে গিয়েই গোড়ালিতে চোট পেলেন মুশফিক।

বগুড়াতে উত্তরাঞ্চলের হয়ে বিসিএলের চতুর্থ রাউন্ডে মাঠে নেমেছিলেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। প্রথম ইনিংসে সেঞ্চুরিও হাকান তিনি। কিন্তু শুক্রবার ম্যাচের চতুর্থ দিনে অনুশীলনে ফুটবল খেলতে গিয়ে সতীর্থের ধাক্কায় আঘাতপ্রাপ্ত হন তিনি। আর তাতেই মাঠের বাইরে ছিটকে যান মুশফিক। তবে কতদিনের জন্য বাইরে থাকতে হবে, সেটা এখনই নিশ্চিত করে বলতে পারছেন না দেবাশিষ।

সাবেক টেস্ট অধিনায়কের চোট নিয়ে বিসিবির এই চিকিৎসক বলেন, ‘মুশফিকের পরিস্থিতি খুব খারাপ না। এক সপ্তাহ পর পুরো ব্যাপারটা বোঝা যাবে। ইতিমধ্যে চার দিন পেরিয়ে গেছে। এই মুহূর্তে তার বিশ্রাম প্রয়োজন। সেটাই তিনি নিচ্ছেন। গোড়ালির চোট সারতে কিছুটা সময় লাগে। তবে কতদিন লাগবে, এখনোই তা বলা মুশকিল।’

মিরপুরে মঙ্গলবার ইসলামী ব্যাংক পূর্বাঞ্চলের বিপক্ষে উত্তরাঞ্চলের অধিনায়কত্বের ভারটা বইতে হবে জহিরুল ইসলামকে। দলের তিন ভরসাকে হারিয়ে বেশ চিন্তিত মনে হলো তাঁকে, ‘চোটের কারণে মুশফিক, নাসির, নাঈম তিনজনকে একসঙ্গে পাচ্ছি না। মিডল অর্ডার নিয়ে একটু চিন্তা থেকে গেল।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: