সর্বশেষ আপডেট : ২ মিনিট ৪৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাটে বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরামের সভাপতির বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত

কানাইঘাট প্রতিনিধি ::
কানাইঘাটে বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরামের সভাপতি কামরুল ইসলামের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সন্ধ্যা ৭টায় পৌরসভার আল-রিয়াদ কমিউনিটি সেন্টারে বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরাম কানাইঘাট উপজেলা ও পৌর শাখার উদ্যোগে তারই প্রবাস যাত্রা উপলক্ষ্যে এ সংবর্ধনা প্রদান করা হয়। উপজেলা সাংস্কৃতিক ফোরামের সাধারণ সম্পাদক জাহেদ আহমদের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক শহীদুল্লাহ ও পৌর সাংস্কৃতিক ফোরামের সাধারণ সম্পাদক সুজন চন্দ অনুপের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কানাইঘাট পৌর আ’লীগের আহ্বায়ক জামাল উদ্দিন। প্রধান বক্তার বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক ও উপজেলা আ’লীগের সদস্য গিয়াস উদ্দিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সদস্য ও পৌর আ’লীগের যুগ্ম আহ্বায়ক নাজমুল ইসলাম হারুন, যুবলীগ নেতা সালেহ আকরাম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল বাশার, পৌর স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক জসিম উদ্দিন মেজর, সিলেট জেলা প্রজন্মলীগের যুগ্ম সাধারণ সম্পাদক খাজা শাহীন, উপজেলা যুবলীগ নেতা ফরহাদ রাজা, জেলা ছাত্রলীগ নেতা আফজল হোসেন রিজভী, উপজেলা ছাত্রলীগ নেতা হুমায়ুন কবির তারেক, দেলোয়ার হোসেন, মহানগর ছাত্রলীগ নেতা মারুফ আহমদ, ছাত্রলীগ নেতা সাহেদ আহমদ, ইয়াহিয়া ডালিম, জয় চক্রবর্তী মুন্না, রেজোয়ান এইচ মিনু পৌর বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরামের সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ প্রমুখ। শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন, পৌর বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরামের সাহিত্য ও প্রকাশনা সম্পাদক খালেদ আহমদ স্বাধীন।

এছাড়াও আওয়ামী সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এসময় বিদায়ী বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরামের সভাপতি কামরুল ইসলামের বক্তব্য শেষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরামের পক্ষ থেকে উপহার প্রদান করে তার প্রবাস যাত্রার মঙ্গল কামনা করেন নেতৃবৃন্দ।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: