সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৪৫ সেকেন্ড আগে
শুক্রবার, ২০ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘বিজলী’ দেখুন, নিরাশ হবেন না: দীপংকর দীপন

বিনোদন ডেস্ক::
দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে সিনেমা হলের পর্দায় ‘বিজলী’। শুক্রবার (১৩ এপ্রিল) দেশব্যাপী ৭৯টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ছবিটি। পহেলা বৈশাখ উপলক্ষে মুক্তি পাওয়া ছবিটি এরই মধ্যে দর্শককে আকৃষ্ট করছে। দেশের বিভিন্ন সিনেমা হলে দর্শকের নজরকাড়া উপস্থিতি দেখা যাচ্ছে। কিছু হলে হাউজফুল শো’ও চলছে।

‘বিজলী’ দেখার পর দর্শকরা যেমন প্রশংসা করছেন, তেমনি সিনেমা অঙ্গনের মানুষজনও ছবিটির প্রতি শুভকামনা জানাচ্ছেন। ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত গুণী নির্মাতা দীপংকর দীপন ‘বিজলী’ নিয়ে কথা বলেছেন। জানিয়েছেন শুভকামনা।

একটি ভিডিও বার্তায় দীপংকর দীপন বলেন, ববস্টার ফিল্মসের প্রথম প্রযোজনা ‘বিজলী’ চলচ্চিত্রের জন্য আমি শুভেচ্ছা জানাচ্ছি। ইফতেখার ভাই একদম ফ্রেম-টু-ফ্রেম, প্রত্যেকটা জায়গায় পারফেকশন নিয়ে কারেকশন করে ধীরে ধীরে এগিয়েছেন।

দীপংকর আরো বলেন, আমাদের ছবির বাজেট খুব সীমিত। এই ধরণের সুপার হিরো-সুপার হিরোইন ঘরানার যেই ছবি, হলিউডে যেই পরিমাণ বাজেটে তৈরি হয়, তার তুলনায় খুব নস্যি বাজেটে আমরা কাজ করি। ‘বিজলী’ টিমও তাদের সাধ্য অনুযায়ী সর্বোচ্চ চেষ্টাটুকু করেছেন, দর্শককে এমন নতুন কিছু দেয়ার জন্য, যা তারা আগে কখনো দেখেনি। আমি খুব আশা করি যে, এই ছবিটি দর্শকপ্রিয় হবে এবং ছবিটি ভালো হবে। ‘বিজলী’র জন্য আমার অনেক অনেক শুভকামনা। দর্শকদের অনুরোধ করবো, আপনারা সিনেমা হলে গিয়ে সিনেমাটা দেখুন। আমি কথা দিতে পারি, আপনারা নিরাশ হবেন না।

ববির নিজ প্রযোজনায় নির্মিত হয়েছে ‘বিজলী’। ছবির নাম ভূমিকায় অভিনয় করেছেন ববি। বাংলাদেশ ছাড়াও এই ছবির শুটিং হয়েছে ভারত, থাইল্যান্ড ও আইসল্যান্ডে। ছবির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন কলকাতার শতাব্দী রায়, বাংলাদেশের ইলিয়াস কাঞ্চন, জাহিদ হাসান, আহমেদ রুবেল, দিলারা জামান ও শিমুল খান প্রমুখ।

দীপংকর দীপনের শুভেচ্ছা বার্তা:

My brother in arms…Dipon Bro.Thank you for your kind words.

Posted by Iftakar Chowdhury on Saturday, April 14, 2018

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: