সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৩৬ সেকেন্ড আগে
রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীদেবীকে পুরস্কার দিতে চায়নি জুরিবোর্ড!

বিনোদন ডেস্ক::
ভারতের ৬৫তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার জিতেছেন শ্রীদেবী। ‘মম’ ছবিতে অনবদ্য অভিনয়ের সুবাদে এই পুরস্কার পেয়েছেন সদ্য প্রয়াত এই তারকা। তবে অবাক করার ব্যাপার হলো, শ্রীদেবীকে পুরস্কার দিতে চাননি জাতীয় চলচ্চিত্র পুরস্কারের জুরিবোর্ডের চেয়ারম্যান শেখর কাপুর।

তিনি নিজেই এই কথা জানিয়েছেন। তার মতে, শ্রীদেবীর সঙ্গে তার যে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল, সে জন্য এই পুরস্কার নয়। আসলে তিনি নিজেই চাননি, এই পুরস্কার পান শ্রীদেবী। প্রতিদিন সকালে তিনি জুরি সদস্যদের বলতেন সেরা অভিনেত্রীর নির্বাচনে নতুন করে ভোট দিতে, শ্রীদেবীকে কোনোভাবেই পুরস্কৃত করা যাবে না। কারণ মনে হতে পারে, মারা গেছেন বলে শ্রীদেবীকে এই পুরস্কার দেয়া হয়েছে।

শেখর আরো জানান, আবেগের দিক থেকে তারা সবাই শ্রীদেবীর সঙ্গে যুক্ত। কিন্তু শুধু মৃত্যুর কারণে তাকে সেরা অভিনেত্রীর পুরস্কার দেয়া হলে অন্য অভিনেত্রীদের প্রতি অবিচার করা হবে। তারাও ১০-১২ বছর ধরে খেটে আসছেন, তাদেরও ক্যারিয়ার রয়েছে।

কিন্তু ভোটাভুটিতে বারবারই জিতে যান শ্রীদেবী। ফলে তাকে ছাড়া অন্য কাউকে এই শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কারে ভূষিত করা যায়নি।

এদিকে প্রয়াত শ্রীদেবীর পুরস্কার প্রাপ্তিতে তার স্বামী বনি কাপুর, দুই মেয়ে জাহ্নবী-খুশি ও দেবর অভিনেতা অনিল কাপুরসহ পরিবারের সবাই কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: