সর্বশেষ আপডেট : ৩ মিনিট ২৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্টার্কের পর নাগরকোটিকেও হারাল কলকাতা

স্পোর্টস ডেস্ক:: আইপিএলের চলতি আসরটা যেন ফাস্ট বোলারদের জন্য মুর্তিমান আতঙ্কে রূপ নিয়েছে। প্রায় প্রতিটি দিনেই একের পর এক বিভিন্ন দলের নতুন নতুন পেসার পড়ছেন ইনজুরিতে, ছিটকে যাচ্ছেন পুরো আইপিএল থেকে। এই ইনজুরির থাবায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হতে হয়েছে কলকাতা নাইট রাইডার্সকে।

টুর্নামেন্ট শুরুর আগেই ইনজুরির কারণে অস্ট্রেলিয়ান গতি তারকা মিচেল স্টার্ককে হারায় কলকাতা। এবার দুই ম্যাচ না যেতেই আরেক তরুণ গতি তারকা কামলেশ নাগরকোটিকেও পুরো টুর্নামেন্টের জন্য হারাল কেকেআর। সর্বশেষ অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপে গতির ঝড়ে সব দলকে কাঁপিয়ে দিয়েছিলেন নাগরকোটি।

অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপে দুর্দান্ত বোলিং করে আইপিএল নিলামে সবার আগ্রহের কেন্দ্রে ছিলেন তরুণ এই পেসার। ৩ কোটি ২০ লক্ষ রুপিতে তাকে দলে টেনে নেয় কলকাতা; কিন্তু অনুর্ধ্ব-১৯ দলের ক্যাম্পে পাওয়া চোটের কারণেই আর মাঠে নামতে পারলেন না তিনি। নাগরকোটির পরিবর্তিত খেলোয়াড় হিসেবে কর্ণাটকের পেসার প্রাসিদ কৃষ্ণাকে দলে নিয়েছে কলকাতা।

স্টার্কের পর এবার নাগরকোটিকে হারিয়ে বোলিং ডিপার্টমেন্ট বেশ দুর্বলই হয়ে গেল কলকাতার। তবে মিচেল জনসন, টম কুরান এবং আরেক তরুণ শিবাম মাভিকে নিয়ে গড়া পেস ডিপার্টমেন্টে এখনো আশাবাদী দুইবারের চ্যাম্পিয়নরা। এখনো পর্যন্ত দুই ম্যাচ খেলে একটি করে জয়-পরাজয় দেখেছে শাহরুখ খানের দল।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: