সর্বশেষ আপডেট : ৩৫ সেকেন্ড আগে
শুক্রবার, ২০ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বৈশাখে বেঙ্গল মাল্টিমিডিয়ার ৭ গান

বিনোদন ডেস্ক:: পয়লা বৈশাখ ১৪২৫ উপলক্ষে ৭টি নতুন গানের মিউজিক ভিডিও প্রকাশ করছে যাচ্ছে বেঙ্গল মাল্টিমিডিয়া। এ উপলক্ষে শুক্রবার (১৩ এপ্রিল) আরটিভির প্রধান কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। অনুষ্ঠানে মিউজিক ভিডিও প্রদর্শন, শিল্পী ও নির্মাতারা তাদের অনুভূতির কথা ব্যক্ত করেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আরটিভির প্রধান বার্তা সম্পাদক লুৎফর রহমান, অ্যাসাইনমেন্ট এডিটর জয়নাল আবেদীন, অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব, সহকারী মহাব্যবস্থাপক (অনুষ্ঠান) সৈয়দ সাবাব আলী আরজু, আরটিভির ঊর্ধ্বতন কর্মকর্তা এবং মিউজিক ভিডিওর শিল্পী, সঙ্গীতশিল্পী, পরিচালক, মডেল, নির্মাতাসহ সংশ্লিষ্ট অনেকে।

৭টি গান ও মিউজিক ভিডিওর মধ্যে ‘ফিরো এসো’ গানটিতে কণ্ঠ দিয়েছেন শোভন আনোয়ার, কথা লিখেছেন শরীফ উদ্দিন খান। এতে মডেল হয়েছেন আজমেরী আশা ও শোভন আনোয়ার। ভিডিও পরিচালনা করেছে সোহেল রানা বিদ্যুত।

‘সোহাগ চাঁদ’ মিউজিক ভিডিওর সঙ্গীতশিল্পী রূপঙ্কর (কলকাতা) ও সীমা খান (বাংলাদেশ)। মডেল হয়েছেন তানভীর ও নীলাঞ্জনা নীলা। পরিচালনায় নুর হোসেন হীরা।

bengol-ineer

‘এলো পহেলা বৈশাখ’ গানে কণ্ঠ দিয়েছেন রাফাত, রাজীব, রন্টি দাশ ও নাজু। কথা ও সুর কামরুল হাসান সোহাগ। সঙ্গীত আয়োজনে রাফাত। মডেল হয়েছেন রাফাত, রাজীব, রন্টি দাশ, নাজুসহ অনেকে। পরিচালনায় শাহীদ শরিফ।

‘তোমার আমার প্রেম’ গেয়েছেন শফিক তুহিন ও নাজমুন নাহার ন্যান্সি। গীতিকার শফিক তুহিন। মডেল হয়েছেন আজাদ ও জেবিন সুলতানা। পরিচালনায় শুভব্রত সরকার।

‘ঢাকা’ শিরোনামে গানের কথা, সুর ও শিল্পী মালা নিজেই। সঙ্গীত করেছেন সাকের রাজা। গানটিতে মডেল হয়েছেন মালা। পরিচালনায় তানিম রহমান অংশু। ‘তুমি নেই তো কিছু নেই’ গেয়েছেন এলিটা ও বিবেক। মডেল ছিলেন বাঁধন ও সারিকা। ‘এলোরে বৈশাখ’ গেয়েছেন মেহরাব। সুর ও সঙ্গীত করেছেন মেহরাব নিজেই।

সংবাদ সম্মেলনে আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান বলেন, ‘আরটিভি সব সময় তরুণদের পাশে আছে। বেঙ্গল মাল্টিমিডিয়ার এই প্লাটফর্মটি বাংলাদেশের প্রতিটি প্রান্ত থেকে শুরু করে বিদেশে যেসব বাঙালি সঙ্গীতের চর্চা করছেন সবার জন্য উন্মুক্ত। আমি তরুণদের আহ্বান করছি, তোমরা ভালো গান করো। আরটিভি ও বেঙ্গল মাল্টিমিডিয়া তোমাদের পাশে থাকবে।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: