সর্বশেষ আপডেট : ৩৪ মিনিট ১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তিশার ‘এক বৈশাখ’

বিনোদন ডেস্ক:: পহেলা বৈশাখকে কেন্দ্র করে প্রতিটি টিভি চ্যানেলের অনুষ্ঠানমালা সাজানো হয়েছে বিশেষ করে। বিভিন্ন অনুষ্ঠান ও নাটক প্রচার হবে আজ। আর এই দিনটিকে কেন্দ্র করে বেশ ব্যস্ততায় কেটেছে অভিনয়শিল্পীদের।

বৈশাখ উপলক্ষে প্রচার হবে তানজিন তিশার একক নাটক ‘এক বৈশাখ’। এনটিভিতে আজ রাত ৯টা ০৫ মিনিটে প্রচার হবে বিশেষ নাটকটি। সারওয়ার রেজা জিমির রচনায় নাটকটি পরিচালনা করেছেন তুহিস হোসেন। এতে আরো অভিনয় করেছেন আফরান নিশো, একে আজাদ সেতু, স্বর্ণলতা, জয়ীতা, মাহবুব প্রমুখ।

পলাশ ঢাকার ছেলে। ব্যাংকের চাকরি নিয়ে মফস্বল শহরে বদলী। একঘেঁয়ে জীবন। একমাত্র বিনোদন রাতে ফেসবুক। সেখানেই নীলিমার সাথে পরিচয়। নীলিমা মফস্বল শহরের মেয়ে। চাকরি সূত্রে ঢাকায় থাকতে হয়। ধীরে ধীরে পলাশ আর নীলিমার ভার্চুয়াল সম্পর্ক এগুতে থাকে। তারা ঠিক করে, আসছে পহেলা বৈশাখে তারা দেখা করবে ঢাকার চারুকলার সামনে।

পলাশ কেনে শাড়ি আর নীলিমা কেনে পাঞ্জাবি। দেখতে দেখতে আসে সেই ক্ষণ। নীলিমা যথাসময়ে পাঞ্জাবি আর ফুল নিয়ে হাজির। সময় গড়িয়ে যায়, কিন্তু পলাশের দেখা নেই। পলাশ অফ লাইনে। অনেকক্ষণ অপেক্ষা করে রাগে দুঃখে ক্ষোভে চলে যায় নীলিমা। আর এর পরপরই পলাশ চারুকলায় হন্তদন্ত হয়ে এসে দেখে নীলিমা সেখানে নেই। এমন বৈশাখী দিনে পলাশ কোথায় খুঁজে পাবে নীলিমাকে!

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: