সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৩১ সেকেন্ড আগে
রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রিমিয়ারে বিজলী চমক : মুগ্ধ দর্শক

বিনোদন ডেস্ক:: ঘরে বসেই বাংলাদেশের দর্শকরা ব্যাটম্যান, সুপারম্যান, স্পাইটারম্যান দেখেছেন, কিন্তু দেশের সিনেমা হলে বাংলা ভাষায় এই কনসেপ্টের ছবি দেখার সোভাগ্য হয়নি আগে। ইফতেখার চৌধুরী নির্মাণ করেছেন দেশের প্রথম সুপার হিরো ধাঁচের চলচ্চিত্র ‘বিজলী’। যেখানে নাম ভূমিকায় অভিনয় করেছন অভিনেত্রী ববি। সুপার ওম্যানের চরিত্রে অভিনয় করেছেন তিনি। এখানে তার নায়ক ওপার বাংলার রণবীর।

শুক্রবার (১৩ এপ্রিল) সারা দেশে মুক্তি পেয়েছে ‘বিজলী’। মুক্তি উপলক্ষে বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে চলচ্চিত্রটির প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়েছে বৃহস্পতিবার সন্ধ্যায়। প্রিমিয়ার বেশ প্রশংসিত হয়েছে ছবিটি। ছবি চলাকালিন সময়ে বার বার করোতালিতে মুখর হয়েছে হল।

ছবিটির দেশের সাধারণ মানুষেরও ভালো লাগবে বলেই সিনেমার প্রিমিয়ার শেষে হল থেকে বের হতে হতে আশাবাদ ব্যক্ত করছিলেন প্রিমিয়ারে আমন্ত্রিত দর্শকরা। এই ছবি না দেখলে আর কোন ছবি দেখবে মানুষ- এমন বলতেও শোনা গেলো কয়েকজনকে।

পাবলিক ইউনিভার্সিটির এক ছাত্র রাজিব বললেন,‘বাংলাদেশের কোনো সিনেমায় এতো প্রযুক্তির ব্যাবহার আগে দেখিনি কখনো। বুঝলাম আমাদের দেশের নির্মাতারাও বিশ্বমানের জনপ্রিয় ছবি বানাতে পারেন।’

বৃহস্পতিবার (১২ এপ্রিল) রাতে আয়োজিত প্রিমিয়ার শোতে উপস্থিত ছিলেন অভিনেতা ইলিয়াস কাঞ্চন, পরিচালক ইফতেখার চৌধুরী, নায়িকা ইয়ামিন হক ববি, নায়ক রণবীর, অভিনেতা শিমুল খান, জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ, সঙ্গীত পরিচালক আহম্মেদ হুমায়ূন প্রমুখ।

নায়িকা ববি বলেন, ‘আমি খুব উচ্ছ্বসিত। প্রিমিয়ারে চলচ্চিত্রটি দেখে সবাই ভালো বলছেন, প্রশংসা করছেন। এটি অন্যরকম তৃপ্তি। এখন আশা করি সারাদেশের মানুষ ‘বিজলী’ দেখবেন। আমাদের বেশি বেশি সাপোর্ট করবেন।’

কলকাতার নবাগত অভিনেতা রণবীর বলেন, ‘বাংলাদেশের চলচ্চিত্রতে আমার অভিষেক হচ্ছে। আমি অনেক আনন্দিত। এখনকার মানুষ ও দর্শক খুব আন্তরিক। বিষয়টি আমার মন কেড়েছে।’

‘বিজলী’তে ববি ছাড়াও অভিনয় করেছেন ইলিয়াস কাঞ্চন, মিশা সওদাগর, আহমেদ শরীফ, মিজু আহমেদ, টাইগার রবি, শিমুল খান, কলকাতার অভিনেতা শতাব্দী রায় ও রণবীর প্রমুখ।

যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য ও ভারত থেকে ছবিটির ভিজ্যুয়াল ইফেক্টসের কাজ করানো হয়েছে। তাছাড়া শুটিং করা হয়েছে ইউরোপ, আইসল্যান্ড, দার্জিলিংসহ কয়েকটি দেশে।

ছবিটি পরিবেশনা করছে ববির প্রযোজনা প্রতিষ্ঠান ববস্টার ফিল্মস। পরিবেশনায় রয়েছে জাজ মাল্টিমিডিয়া। ছবিটির নিবেদনে সঙ্গী হয়েছে দেশের জনপ্রিয় শিল্প প্রতিষ্ঠান প্রাণ-আরএফএল গ্রুপের পণ্য বিজলী ক্যাবলস। ববির ‘বিজলী’র প্রচার ও প্রসারে কাজ করছে প্রতিষ্ঠানটি।

প্রিমিয়ারে ভিশন ইলেকট্রনিক্সের সেলস ও মার্কেটিং ভিশনের জেনারেল ম্যানেজার মাহাবুবুল ওয়াহিদ বলেন,‘ দেশে ঘরে ঘরে আমাদের বিজলী কেবলস ব্যাবহার হয়। যখন জানলাম এই নামে একটি ছবি নির্মাণ হয়েছে। আমরা ‘বিজলী’ ছবিটির সঙ্গে সম্পৃক্ত হয়েছি। ববির ‘বিজলী’ ছবিটি আমাদের চলচ্চিত্রের মুকুটে নতুন সাফল্যের পালক যোগ করবে বলেই মনে করছি। আশা করছি এই ছবির সঙ্গে আমাদের যাত্রা হবে চমৎকার অভিজ্ঞতার।’




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: