সর্বশেষ আপডেট : ২১ মিনিট ১৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হবিগঞ্জে অলিম্পিক গেইমস প্রতিযোগীতা অনুষ্ঠিত

হবিগঞ্জ প্রতিনিধি:: খেলাধুলার প্রচলন অব্যাহত থাকলে যুবকরা বিপদগামী হবেনা না,তাই খেলাধুলার কোনো বিকল্প নেই,এই অলিম্পিক প্রতিযোগীতাকে ছোট করে দেখার কোনো সুযোগ নেই কারণ আন্তর্জাতিক অলিম্পিক গেইমস এর নাম এই অনুষ্ঠানের মাধ্যমে বাউসা গ্রামের কোমলমতী শিক্ষার্থীদেরকে জানানোই ছাত্রছাত্রীদের কাছে এবং গ্রামবাসীর কাছে অনেক বড় একটি প্রাপ্তি বিষয় ।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে হবিগঞ্জ জেলার নবীগঞ্জের বাউসা ইউনিয়নের বাউসা শ্যামল ছায়া ক্রীড়া সংসদের আয়োজনে অলিম্পিক গেইমস প্রতিযোগীয় বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মুশফিক হোসেন চৌধুরী ।

বাউসা শ্যামল ছায়া ক্রীড়া সংসদের সভাপতি শাহ্ রুহেল আহমেদ এর সভাপতিত্বে ও বাউসা যুব সংঘের সভাপতি ও সাংবাদিক আলী হাসান লিটনের সঞ্চালনায় অলিম্পিক গেইমস উদ্বোধন করেন বাউসা শ্যামল ছায়া ক্রীড়া সংসদের উপদেষ্টা ও শাহ্ মাসুক মিয়া । অলিম্পিক গেইমস অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম,নবীগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান সেফু,হবিগঞ্জ জেলা পরিষদের সদস্য ও জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক এড. সুলতান মাহমুদ,নবীগঞ্জ জে.কে মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সালাম ,নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মুহিবুর রহমান, বাউসা ইউপি বিএনপির সভাপতি কাউছার আহমেদ, বাউসা ইউপি বিএনপির সাংগঠনিক সম্পাদক আরশ আলী, দৈনিক বিজয়ের প্রতিধ্বনির নির্বাহি সম্পাদক ও প্রেস ক্লাবের সাবেক সভাপতি মুরাদ আহমদ, দৈনিক প্রভাকর এর সহ-সম্পাদক সহিবুর রহমান,বাংলা টিভির জেলা প্রতিনিধি কাজল সরকার, প্রবাস বাংলা টিভির প্রতিনিধি ছনি চৌধুরী,উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আবুল কালাম মিটু,যুব সংঘের সাবেক সভাপতি বাছিতুর রহমান চৌঃ, ডিড রাইটার সাজিদুর রহমান,দৈনিক বিজয়ের প্রতিধ্বনি প্রতিনিধি এস এম আমীর হামজা,, যুব সংঘের যুগ্ম সাধারন সম্পাদক মাহফুজ হোসেন চৌধুরী,শ্যামল ছায়া ক্রীড়া সংসদের সাংগঠনিক নাজমুস সাকিব চৌধুরীসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন । উক্ত অলিম্পিক গেইমস প্রতিযোগীতায় শাহ্ তাজ উদ্দিন কোরেশী (রঃ) উচ্চ বিদ্যালয়,বাউসা সরকারী প্রাথমিক বিদ্যালয়, ও মাদার লেন্ড আইডিয়াল স্কুলের শতাধিক ছাত্রছাত্রী অংশগ্রহণ করে ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: