সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ৭ সেকেন্ড আগে
রবিবার, ১৮ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্বশুরবাড়ি থেকে শুরু করলাম : প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক:: ‘শ্বশুরবাড়ি থেকে শুরু করলাম কেউ কিছু মনে করবেন না। এখানকার নির্বাচিত সংসদ সদস্য স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। এ এলাকার উন্নয়নে যা কিছু করেছেন তা স্পিকারের অবদান। জাতীয় সংসদে আমরা স্পিকারের অধীনে থাকি। তাই উনি যা বলেন সেভাবেই আমাদের চলতে হয়। ওনার নির্বাচনী এলাকায় কিছু চাইলে না দিয়ে পারি না।’

বৃহস্পতিবার বিভিন্ন জেলার জনগণের সঙ্গে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মতবিনিময় শুরুর আগে প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব মো. নজিবুর রহমান ভাবছিলেন কোন জেলা থেকে শুরু করবেন। তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা রংপুরের পীরগঞ্জের কথা উল্লেখ করে এসব কথা বলেন।

pm-3

পীরগঞ্জ শতভাগ বিদ্যুতায়নের আওতায় আসায় এ সময় তিনি সেখানকার উপকারভোগীদের সঙ্গে মতবিনিময় ও কথা বলেন। এরপর ভেড়ামারা ৪১০ মেগাওয়াট কম্বাইন্ড সাইকেল বিদ্যুৎকেন্দ্র এবং ১৫টি উপজেলায় শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

অনুষ্ঠানে বিভিন্ন জেলায় উপকারভোগীদের সঙ্গে কথা বলেন প্রধানমন্ত্রী। উপকারভোগীদের মধ্যে ছিলেন ছাত্রী, গৃহিনী, কৃষক, ব্যবসায়ী, ইমাম, শিক্ষকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। সংশ্লিষ্ট এলাকায় শতভাগ বিদ্যুৎ পেয়ে তারা খুব খুশি।

pm-3

বিদ্যুৎ পাওয়ার ফলে তারা নিজ নিজ পেশায় কী কী সুবিধা পাচ্ছেন, জীবনমান কেমন হচ্ছে, উৎপাদন বৃদ্ধিসহ উন্নয়নের বর্ণনা দেন। তারা বলেন, আগের চেয়ে ভালো আছি। আমরা এগিয়ে যাচ্ছি। আমাদের ছেলে-মেয়েরা এগিয়ে যাচ্ছে।

অনুষ্ঠানে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু, বিদ্যুৎ মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি তাজুল ইসলামসহ সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের সচিব ও ঊধ্র্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।





নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: