সর্বশেষ আপডেট : ৫০ মিনিট ৪৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

উষ্ণ আলিঙ্গনে বুফনকে বিদায় জানালেন রোনালদো

স্পোর্টস ডেস্ক:: জিয়ানলুইজি বুফনের চেয়ে ক্রিশ্চিয়ানো রোনালদোর গুণমুগ্ধ আর বেশি কেউ নয় সম্ভবত। যখনই রিয়াল মাদ্রিদ কিংবা রোনালদোর কথা উঠবে, তখনই সিআর সেভেনের উচ্চসিত প্রশংসা ভেসে আসে তার মুখ থেকে। রোনালদোকে যে কতটা পছন্দ করেন তিনি, তা নানা সাক্ষাৎকারে, নানাভাবে প্রমাণ করেছেন জুভেন্টাসের ইতালিয়ান কিংবদন্তি ফুটবলার জিয়ানলুইজি বুফন।

সেই রোনালদোর বিপক্ষেই চ্যাম্পিয়ন্স লিগে নিজের ক্যারিয়ারের সম্ভবত শেষ ম্যাচটা খেলে ফেলেছেন বুফন। শেষ ম্যাচের একেবারে শেষ মুহূর্তে এসে লাল কার্ড দেখে মাঠ থেকেই বিদায় নিতে হয়েছে এই কিংবদন্তিকে। একে তো চ্যাম্পিয়ন্স লিগ শিরোপাটা কখনোই জেতা হয়নি বুফনের। তারওপর, নিজের ক্যারিয়ারের শেষ চ্যাম্পিয়ন্স লিগটাও শিরোপা জয় দিয়ে রাঙাতে পারলেন না, রেফারি মাইকেল অলিভারের ভুলের কারণে।

বুফনকে লাল কার্ড দেয়ার সঙ্গে সঙ্গে পেনাল্টির বাঁশিও বাজান রেফারি। রোনালদোর স্পট কিক থেকে ভেসে আসা বলেই শেষ মুহূর্তের জয় নিয়েই কোনমতে রক্ষা পায় রিয়াল মাদ্রিদ। না হয়, বার্সেলোনার ভাগ্যই বরণ করতে হচ্ছিল লজ ব্লাঙ্কোজদের। পেনাল্টিতেই কোনমতে রক্ষা পেলো রিয়াল মাদ্রিদ।

Cristiano-Ronaldo1

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে পরাজিত দলের অধিনায়ক হিসেবে উপস্থিত হন জিয়ানলুইজি বুফন। এ সময় তিনি কথা বলছিলেন দলের খেলা, হার এবং রেফারি অলিভার কর্তৃক দেয়া অন্যায় পেনাল্টি নিয়ে। হঠাৎই সংবাদ সম্মেলন কক্ষে উপস্থিত হন ক্রিশ্চিয়ানো রোনালদো। কথা বলার মাঝেই বুফনকে থামিয়ে দিলেন তিনি। এসে জড়িয়ে ধরলেন ইতালিয়ান কিংবদন্তিকে। উষ্ণ আলিঙ্গনে আবদ্ধ করলেন। কয়ের মুহূর্ত ধরে রাখার পর ছেড়ে দিলেন। এরপর চলে গেলেন রোনালদো।

আলিঙ্গণের সময়ই হয়তো বুফনের কানে কানে কিছু বলছিলেন রোনালদো। কী বলেছিলেন, যদিও সেটা জানা যায়নি। তবে, এটা স্পষ্ট বোঝা গেছে, বুফনকে শান্তনা দিয়েছিলেন সিআর সেভেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: