সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৪৩ সেকেন্ড আগে
রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রবাসীদের অবদান মানুষ চিরদিন মনে রাখবে – পুলিশ সুপার মনিরুজ্জামান

ওসমানীনগর প্রতিনিধি:: জেলা পুলিশ সুপার মো. মনিরুজ্জামান বলেছেন, প্রবাসীদের অবদান এই অঞ্চলের মানুষ চিরদিন মনে রাখবে। যে সব অসহায় দরিদ্র মানুষ স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত তাদেরকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করে এ এলাকার প্রবাসীরা তাদের মনে চির স্মরনীয় হয়ে থাকবেন। বৃহস্পতিবার দুপুর আড়াইটায় উপজেলার মাটিয়াকাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উমরপুর ইউনিয়ন ওয়েলফেয়ার এন্ড ডেভলাপমেন্ট অর্গানাইজেশন ইউকের উদ্যোগে গরীব ও অসহায়দের মধ্যে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ঔষধ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা গুলো বলেন।

অর্গানাইজেশনের সভাপতি জিলু মিয়ার সভাপতিত্বে ও কোষাধ্যক্ষ সাজন খানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহম্মদ আনিছুর রহান ,ওসি অফিসার মোহম্মদ সহিদ উল্যা, উপজেলা আ’লীগের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, সাবেক সাধারণ সম্পাদক আবদাল মিয়া, ইউপি চেয়ারম্যান গোলাম কিবয়িা, বালাগঞ্জ-ওসমানীনগর এডুকেশন ট্রাষ্টের সাবেক সভাপতি বদরুল ইসলাম।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন. প্রবাসী গয়াছ মিয়া, হারুনুর রশিদ চৌধুরী, বাবুল খান, ব্যারিষ্টার লুৎফুর রহমান, অধ্যক্ষ মাহমুদ আলী, ফেরদৌস খান, সায়মন আলী, জমির আহমদ, মিজান আহমদ, ইকবাল আহমদ ও অজিত সূত্রধর।
অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তেলায়াত করেন মাও. হাফিজ ফয়জুর রহমান। প্রধান অতিথিকে অর্গানাইজেশনের পক্ষ থেকে ঐতিহ্যবাহী শীতলপাটি প্রদান করা হয়।

অর্গানাইজেশনের পক্ষ থেকে সিলেট নর্থ ইস্ট মেডিকেল কলেজের ৩৫জন ডাক্তার ও নার্স উমরপুর এলাকার সহ¯্রাধিক অসহায়দের মাঝে ঔষধ বিতরণ এবং চিকিৎসা প্রদান করা হয়। এ প্রজেক্টের আওতায় হাসপাতালে নিয়েআরো ৬০জন শিশুকে বিনামূল্যে খতনা করানো হবে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: