সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শুক্রবার, ২০ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাটে প্রধান শিক্ষকের নানা অনিয়মে জেলা শিক্ষা অফিসে অভিযোগ

কানাইঘাট প্রতিনিধি:: কানাইঘাটে এক প্রথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার বিরুদ্ধে নানা অভিযোগ এনে জেলা শিক্ষা অফিসার বরাবরে অভিযোগ দায়ের করা হয়েছে।

বুধবার জেলা শিক্ষা অফিসারের কার্যালয়ে হাজির হয়ে এ অভিযোগ দায়ের করেন বিদ্যালয়ের দপ্তরী মোঃ আরিফুল হক। অভিযোগ সূত্রে জানা যায় উপজেলার লক্ষীপ্রসাদ পূর্ব ইউপির মুলাগুল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নাহিদা বেগম নিয়ম বর্হিভুত স্কুলের সরকারী ল্যাপটপ, সোলার প্যানেল তার নিজ বাড়িতে ব্যবহার করছেন। অনেক সময় স্কুলের সরকারী বইও তিনি গোপনে বিক্রি করে থাকেন এমনকি গত সপ্তাহে স্কুলের সহকারী শিক্ষিকা নিপা রানী দাসের নবজাতক সন্তানকে দেখতে যেতে স্কুলের কোমলমতি শিক্ষার্থীদের কাছ থেকে ৩০ টাকা হারে চাদা আদায় সহ তার স্বামীকে দীর্ঘদিন থেকে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি করে নানা অনিয়ম দুর্নীতি করে আসছেন বলে অভিযোগে উল্লেখ করা হয়। এ ছাড়াও দপ্তরী আরিফুল হক বলেন প্রধান শিক্ষিকা তার এসব অনিয়ম কাজে তাকে ব্যবহার করতে না পারায় দপ্তরীকে চাকরীচ্যুত করতে নাহিদা বেগম সকল অপ-কৌশল চালিয়ে যাচ্ছেন।

এ বিষয়ে এলাকাবাসী উপজেলা শিক্ষা অফিসের সংশ্লিষ্ট কর্মকর্তাদের প্রতি ক্ষোভ প্রকাশ করে বলেন, প্রধান শিক্ষিকা নাহিদা বেগমের বিরুদ্ধে তারা একাধিক অনিয়মের অভিযোগ দাখিল করলেও কর্তৃপক্ষ কোন ব্যবস্থা গ্রহণ করেননি। এমনকি উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা শাহীন মাহবুবকে অনেকেই দোষারূপ করেছেন। এ ব্যাপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নাহিদা বেগমের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: