সর্বশেষ আপডেট : ২৯ মিনিট ১ সেকেন্ড আগে
শুক্রবার, ২০ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জে কিশোরীর আত্মহত্যা নিয়ে তোলপাড়, ময়না তদন্ত ছাড়াই দাফন সম্পন্ন

হবিগঞ্জ প্রতিনিধি:: নবীগঞ্জ উপজেলায় স্কুল ছাত্রীর রহস্যে ঘেরা আত্মহত্যার ঘটনা ঘটেছে। আত্ম হননকারী হিমা আক্তার(১৫) পৌর এলাকার রাজনগর গ্রামের আবুল মিয়ার কন্যা। বুধবার ৪টার দিকে কিশোরী হিমার মৃতদেহ ময়না তদন্ত ছাড়াই দাফনের কাজ সম্পন্ন হয়েছে ।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকালে পার্শ্ববর্তী হিমার ফুফুর স্বামী আব্দুস সুবান মিয়ার বাসার ছাদের দরজায় রশি ফাঁস লাগায় হিমা। বেলা ১১ টার দিকে বাড়ীর এক মহিলা ছাদে কাপড় শুকাতে গেলে হিমার ঝুলন্ত দেহ দেখে আত্মচিৎকার দিলে আশপাশের লোকজন এসে জড়ো হন । পরে তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে কেন হিমা ফুফুর বাড়িতে গিয়ে আত্মহত্যা করলো ? ময়না তদন্ত ছাড়া কেন তার দাফন সস্পন্ন করা হলো ? এনিয়ে শহরজুড়ে তোলপাড় শুরু হয়েছে।

আব্দুস সুবান মিয়া জানান,কোনো কারণ ছাড়াই সে আত্মহত্যা করেছে,পাশর্^বর্তী বাড়ি হওয়ায় আমার ছাদের দরজার ফ্রেইম এর সঙ্গে রশি ঝুলিয়ে সে আত্মহত্যা করে । এব্যাপারে নবীগঞ্জ থানার ওসি এস.এম আতাউর রহমানের সঙ্গে যোগাযোগ করা হলে আত্মহত্যার সত্যতা নিশ্চিত করে তিনি বলেন,আবেগপ্রবণ হয়ে হিমা আত্মহনন করেছে। এক প্রশ্নের জবাবে তিনি জানান কোনো বাবা মায়ের কোনো অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই তার দাফন সম্পন্ন করা হয়েছে ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: