সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৫৮ সেকেন্ড আগে
সোমবার, ২২ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চুক্তি থেকেও এবার বাদ পড়লেন স্মিথ-ওয়ার্নার

স্পোর্টস ডেস্ক:: বল টেম্পারিংয়ের দায়ে এরই মধ্যে এক বছরের জন্য অস্ট্রেলিয়া ও ঘরোয়া ক্রিকেটে নিষিদ্ধ হয়েছেন স্টিভেন স্মিথ, ডেভিড ওয়ার্নার ও ক্যামেরন বেনক্রফট। একই অপরাধে খেলা হচ্ছে না আইপিএলেও। এবার অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের কেন্দ্রীয় চুক্তি থেকেও বাদ পড়লেন এই তিন ক্রিকেটার।

কেন্দ্রীয় চুক্তিতে বল টেম্পারিংয়ের দায়ে অভিযুক্ত এই তিন ক্রিকেটারের সঙ্গে আরও বাদ পড়েছেন জেমস প্যাটিসন, ম্যাথু ওয়েড ও অ্যাডাম জাম্পা। তবে নতুন করে চুক্তিতে অন্তর্ভুক্তি হয়েছে শন মার্শ, টিম পেইন, অ্যান্ড্রু টাই।

এদিকে নতুন চুক্তিতে ক্রিকেটারদের জন্য একটি বিশেষ নিয়ম চালু করা হয়েছে। যেখানে চুক্তি হবে আন্তর্জাতিক ম্যাচের পয়েন্ট অনুসারে। টেস্ট ম্যাচের জন্য ৫ পয়েন্ট, ওয়ানডে ক্রিকেটের জন্য ২ পয়েন্ট আর টি-টোয়েন্টি ম্যাচের জন্য ধরা হয়েছে ১ পয়েন্ট।

কেন্দ্রীয় চুক্তিতে জায়গা পেয়েছেন যারা:

অ্যাস্টন অ্যাগার, অ্যালেক্স ক্যারি, প্যাট কামিন্স, অ্যারন ফিঞ্চ, পিার হ্যান্ডসকম্ব, জশ হ্যাজেলউড, ট্রাভিস হেড, উসমান খাজা, নাথান লায়ন, গ্লেন ম্যাক্সওয়েল, শন মার্শ, মিচেল মার্শ, টিম পেইন, ম্যাট রেনশ, জাই রিচার্ডসন, কেন রিচার্ডসন, বিলি স্ট্যানলেক, মিচেল স্টার্ক, মার্কাস স্টোইনিস, অ্যান্ড্রু টাই।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: