সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বৃহস্পতিবার মুখোমুখি সাকিব-মোস্তাফিজ

স্পোর্টস ডেস্ক:: বাংলাদেশি ক্রিকেটপ্রেমীদের বড় একটা অংশের আইপিএল দেখার মূল কারণ সাকিব আল হাসান এবং মোস্তাফিজুর রহমান। এই দুই বাংলাদেশি ক্রিকেটার আইপিএলে থাকায় বাংলাদেশিদের সিংহভাগ সমর্থনও পাচ্ছে মুম্বাই ইন্ডিয়ান্স এবং সানরাইজার্স হায়দরাবাদ; কিন্তু যখন এই দুই দল মুখোমুখি হবে, একে অপরের বিপক্ষে খেলবেন সাকিব এবং মোস্তাফিজ, তখন কী অবস্থা হবে বাংলাদেশের আইপিএল দর্শকদের?

এমনই প্রশ্নের উদ্ভব ঘটেছে বৃহস্পতিবারের হায়দরাবাদ বনাম মুম্বাইয়ের ম্যাচকে ঘিরে। বাংলাদেশিদের কাছে সাকিব এবং মোস্তাফিজ দুজনই নিজেদের রত্ন। ফলে ‘কাকে রেখে কার সমর্থন করি’- অবস্থায় পড়তে হবে এদেশের মানুষদের। তবে খেলার মাঠে নিশ্চয়ই কোনোরকম ছাড় দেয়ার কথা ভাববেনও না সাকিব বা মুস্তাফিজের কেউই।

সাকিব আল হাসানের হায়দরাবাদের সামনে হাতছানি এগিয়ে যাওয়ার, মোস্তাফিজের মুম্বাই এখনো অপেক্ষায় নিজেদের প্রথম জয় পাওয়ার। ঘরের মাঠে খেলা হওয়ায় নিশ্চিতভাবেই এগিয়ে থাকবে সাকিব আল হাসানের হায়দরবাদই। তবে চাপের মুখে ঘুরে দাঁড়াতে জুড়ি নেই আইপিএলের বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের।

আসরের উদ্বোধনী ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ম্যাচের শেষ তিন ওভার ব্যতীত দুর্দান্ত খেলেছিল মুম্বাই। মিচেল ম্যাক্লেনাঘান এবং জসপ্রিত বুমরাহর করা ১৮ এবং ১৯তম ওভারেই ম্যাচ হারিয়ে বসে তারা। তবে ম্যাচের বাকি সময়ের ইতিবাচকতা সাথে নিয়েই বৃহস্পতিবার হায়দরাবাদের বিপক্ষে খেলতে নামবেন মোস্তাফিজের দল। সেদিন ৩.৫ ওভার বল করে ৩৯ রান খরচায় ১ উইকেট নিয়েছিলেন বাংলাদেশের কাটার মাস্টার।

আর নিজেদের প্রথম ম্যাচে হেসে খেলেই জয় পায় সাকিব আল হাসানের সানরাইজার্স হায়দরাবাদ। ম্যাচে রাজস্থান রয়্যালসের বিপক্ষে ৯ উইকেটের বিশাল জয় পান সাকিবরা। কিপটে বোলিংয়ে চার ওভারের কোটায় মাত্র ২৩ রাম দিয়ে ২ উইকেট তুলে নেন সাকিব আল হাসান। বৃহস্পতিবার ঘরের মাঠেও তার প্রতি বিশেষ ভরসা রাখবে হায়দরাবাদ।

আইপিএল ইতিহাসে দশবারের দেখায় সমান পাঁচবার করে জিতেছে মুম্বাই এবং হায়দরাবাদ। নিজেদের একাদশতম দেখায় মোস্তাফিজদের সামনে লক্ষ্য আসরের প্রথম জয় পাওয়ার, আর সাকিবদের সামনে শুধুই এগিয়ে যাওয়ার প্রত্যয়। বাংলাদেশ সময় বৃহস্পতিবার রাত সাড়ে আটটায় মাঠে গড়াবে ম্যাচটি।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: