সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মুক্তিযোদ্ধা কোটা বহাল রাখার দাবীতে কমলগঞ্জে বিক্ষোভ সমাবেশ ও স্মারকলিপি প্রদান

কমলগঞ্জ প্রতিনিধি:: মুক্তিযোদ্ধা কোটা ৩০ ভাগ বহাল রাখা এবং মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তানদের বিরুদ্ধে চলমান ষড়যন্ত্রের প্রতিবাদে মৌলভীবাজারের কমলগঞ্জে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড ও মুক্তিযোদ্ধার সন্তান কমান্ডের আয়োজনে মঙ্গলবার সকাল ১১.৩০ মিনিটের কমলগঞ্জ উপজেলা চৌমুহনা চত্বরে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে প্রধানমন্ত্রী বরাবরে একটি স্মারকলিপি উপজেলা নির্বাহী অফিসারের কাছে প্রদান করা হয়।
সমাবেশে বক্তারা বলেন, কোটা বিরোধী আন্দোলন মুক্তিযুদ্ধ, মুক্তিযোদ্ধা, মুক্তিযুদ্ধের চেতনার বিরুদ্ধে স্বাধীনতা বিরোধীদের এক গভীর ষড়যন্ত্র চলছে। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য, উপজেলা চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো: রফিকুর রহমান। সভা শেষে মুক্তিযোদ্ধা কোটা বহাল রাখার জন্য কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রী বারাবর স্বারকলিপি প্রদান করা হয়।
মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কাউন্সিল কমলগঞ্জ উপজেলা শাখার আহবায়ক আজিজুর রহমানের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক মনজুর আহমেদ আজাদ মান্নার পরিচালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল মুনিম তরফদার, জয়নাল আবেদীন, নজরুল ইসলাম, কুল চন্দ্র তাতী, কমলগঞ্জ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার লিলি, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কাউন্সিল সদস্য আসিফ নিয়াজ রনি। সমাবেশে বক্তারা মুক্তিযোদ্ধা কোটা ৩০ ভাগ বহাল রাখার জোর দাবী জানান।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: