সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শুক্রবার, ২০ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পুলিশকে ব্যারাকে রেখে আ.লীগকে রাজপথে আসার আহ্বান ড. মঈনের

ডেস্ক রিপোর্ট:: পুলিশ- র‌্যাবকে ব্যারাকে রেখে আওয়ামী লীগকে রাজপথে আসার আহ্বান জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. আবদুল মঈন খান।

তিনি বলেন, রাজপথে লড়াইয়ে আসুন। পুলিশ-র‌্যাবকে ব্যারাকে রেখে। তাহলেই বোঝা যাবে কার শক্তি বেশি, জনগণ কার সঙ্গে আছে? এসময় তিনি প্রশাসনের সহযোগিতা ছাড়া বিএনপির বিরুদ্ধে আওয়ামী লীগ রাজপথে এক মিনিটও দাঁড়াতে পারবে না বলেও মন্তব্য করেন।

মঙ্গলবার বিকেলে সিলেট নগরীর রেজিস্ট্রারি মাঠে বিভাগীয় মহাসমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। দলের চেয়ারপার্সনের মুক্তির দাবিতে ‘শান্তিপূর্ণ’ আন্দোলন কর্মসূচির অংশ হিসেবে সিলেটে এ সমাবেশের আয়োজন করা হয়।

ড. আব্দুল মঈন খান বলেন, আজকের পার্লামেন্ট জনপ্রতিনিধিত্ববিহীন। এই সরকারের কোনো ভিত্তি নেই। তাই তারা ক্ষমতাকে কুক্ষিগত করতে দেশনেত্রী খালেদা জিয়াকে মিথ্যা মামলায় গ্রেফতার করে সাজা দিয়েছে। সরকার ক্ষমতাকে দীর্ঘস্থায়ী করতে মুক্তিযুদ্ধের স্বপক্ষ-বিপক্ষের কথা বলে বিভক্তি সৃষ্টি করছে।

‘আপনাদের মনে রাখতে হবে স্বাধীনতা যুদ্ধের পক্ষের শক্তি জাতীয়তাবাদ ছিল। খুঁজতে গেলে আওয়ামী লীগে মুক্তিযুদ্ধের শক্তি পাওয়া যাবে না। সুতরাং এসবের দোহাই দিয়ে ক্ষমতাকে দীর্ঘস্থায়ী করা যাবে না। এদেশের জনগণ খালেদা জিয়াকে মুক্ত করে তার নেতৃত্বে গণতন্ত্রকে পুনরুদ্ধার করবে।’

সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইনের সভাপতিত্বে সমাবেশে স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, আমির খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান ইনাম আহমেদ চৌধুরী, মোহাম্মদ শাহজাহান, বরকত উল্লাহ বুলু, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবদিন ফারুক, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী প্রমুখ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: