সর্বশেষ আপডেট : ২১ মিনিট ৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাটে সরকারী কর্মকর্তা ও সুধীজনের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়

কানাইঘাট প্রতিনিধি:: কানাইঘাটে সরকারী কর্মকর্তা ও সূধীজনের সাথে সিলেটের নবাগত জেলা প্রশাসক নুমেরী জামান মতবিনিময় করেছেন। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় প্রশাসনের উদ্যোগে উপজেলা সম্মেলন কক্ষে নির্বাহী কর্মকর্তা তানিয়া সুলতানার সভাপতিত্বে ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেটের জেলা প্রশাসক নুমেরী জামান।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) লুসিকান্ত হাজং, পৌর মেয়র নিজাম উদ্দিন, অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ, বাণীগ্রাম ইউপি চেয়ারম্যান মাসুদ আহমদ, দিঘীরপাড় পূর্ব ইউপি চেয়ারম্যান আলী হোসেন কাজল, কৃষি কর্মকর্তা কাজী আনোয়ার হোসেন, ভেটেনারী সার্জন ডাঃ আব্দুল্লাহ আল মাসুদ, উপজেলা প্রকৌশলী রিয়াজ মাহমুদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শীর্ষেন্দু পুরকায়স্থ, স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ আবুল হারিছ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন প্রমুখ।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে বর্তমান সরকার দেশকে অত্যাধুনিক রাষ্ট্রে পরিণত করতে উন্নয়ন মূলক কর্মকান্ডের যে সকল প্রকল্প হাতে নিয়েছেন তা সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সূধীজনদের আন্তরিক ভাবে সহযোগিতা করে কাজ বাস্তবায়নের জন্য জেলা প্রশাসক নুমেরী জামান সকলের প্রতি আহ্বান জানান। অপরদিকে সিলেটের জেলা প্রশাসক নুমেরী জামান কানাইঘাটে এসডিএফ’র সহায়তায় স্থানীয় আল রিয়াদ কমিউনিটি সেন্টারে ল্যাপটপ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবেও উপস্থিত থেকে এসডিএফ এর ৭০টি গ্রাম সমিতির মাঝে ল্যাপটপ বিতরণ করেন। এছাড়া তিনি কানাইঘাট রামিজা বালিকা উচ্চ বিদ্যালয়, জেলা পরিষদের কানাইঘাট ডাকবাংলো, উপজেলা ভূমি অফিস, সদর তপশীল অফিস এবং নির্মানাধীন মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, তপশীল অফিস ও বড়চতুল ইউনিয়ন পরিষদের কাজ পরিদর্শন করেছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: