সর্বশেষ আপডেট : ১১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পহেলা বৈশাখে প্রাণবন্ধু বিহনে নিয়ে আসছেন লাভলী দেব

পহেলা বৈশাখে ‘প্রাণবন্ধু’ শিরোনামের নতুন একটি গান নিয়ে আসছেন লোকগানের জনপ্রিয় শিল্পী লাভলী দেব। ‘আমার প্রাণবন্ধু বিহনেরে আমার প্রাণবন্ধু বিহনে, আমি জানি একেকটা রাত কাটে কেমনে’ গানটি লিখেছেন সময়ের অন্যতম জনপ্রিয় গীতিকার জাহাঙ্গীর রানা। সুর প্রচলিত। গানটির সংগীতায়োজন করেছেন রাজন সাহা। সিলেটের একটি আকর্ষণীয় স্পটে ভিডিওধারনের কয়েকটি ছবি সোমবার ফেসবুকে পোস্ট করে লাভলী দেব জানিয়েছেন, ‘সৃষ্টিকর্তার কাছে আমি কৃতজ্ঞ। সিলেট থেকে যাবার আগেই আরও একটা ইচ্ছা পুরণ করলেন। বাকিটা ‘পয়লা বৈশাখ’ এর দিন জানবেন সবাই। তবে এর কিছুক্ষন পরই জাহাঙ্গীর রানা তাঁর ফেসবুক একাউন্টে লিখেন- ‘পহেলা বৈশাখে, বৈশাখী সাজে লাভলী দেব আসছেন আমার লেখা একটি চমৎকার গান নিয়ে।

‘চোখ রাখুন ‘পরানের গান’-এ। এরপরই তিনি গানটির একটি ট্রেলার আপ করেন ফেসবুকে। শিরোনাম দেন, ‘প্রমো অব প্রাণবন্ধু’। ফটোক্যাব মিডিয়া প্রডাকশন হাউসের নান্দনিক ভিডিওগ্রাফি দৃষ্টি কেড়েছে স্রোতাদের। এ পর্যন্ত ভিডিওটি দেখেছেন হাজারো মানুষ।
গানটি নিয়ে লাভলী দেব বেশ উচ্ছসিত। তিনি বলেন, এই সময়ে যারা জনপ্রিয় ধারার গান লিখেন জাহাঙ্গীর রানা তাদের মধ্যে অনত্যম।

নবীগঞ্জের এই কৃতি সন্তানের লেখা গান গাইতে পেরে দারুন লাগছে। বিশেষ করে পহেলা বৈশাখের দিন ইউটিউব চ্যানেলে গানটি রিলিজ করার সিদ্ধান্ত নেওয়ায় আমি একটু বেশিই উচ্ছসিত। নববর্ষের প্রথম দিনে আমার গানের স্রোতাদের ভিন্নস্বাদের একটি গান উপহার দিতে পারছি বলে অন্যরকম এক অনুভূতি খেলা করছে মনে। আশাকরি স্রোতাদেরও গানটি ভালো লাগবে গানটি। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: