সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ২২ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জগন্নাথপুরে জব্দকৃত ভিজিএফ এর চাল বিতরণের দাবি

জগন্নাথপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরসভা ও উপজেলার ৭টি ইউনিয়নে সরকারি ভিজিএফ এর চাল ও টাকা বিতরণ করা হলেও উপজেলার কলকলিয়া ইউনিয়নের ৩টি ওয়ার্ডের সুবিধা ভোগীদের মধ্যে এখনো চাল ও টাকা বিতরণ না হওয়ায় দরিদ্র জন গোষ্ঠীর মধ্যে ক্ষোভ ও হতাশা বিরাজ করছে।

জানাগেছে, গত প্রায় এক মাস আগে জগন্নাথপুর উপজেলার প্রতিটি ইউনিয়নের দরিদ্র কার্ডধারী সুবিধা ভোগী পরিবারের মধ্যে সরকারি ভিজিএফ এর চাল ও নগদ টাকা বিতরণ করা হয়। এ সময় উপজেলার কলকলিয়া ইউনিয়নের চেয়ারম্যান আবদুল হাসিমের বিরুদ্ধে চাল কম দেয়ার অভিযোগ করেন ইউপি সদস্য ইকবাল হোসেন সাজাদ। এ নিয়ে বড় ধরণের হট্রগোলের সৃষ্টি হয়। পরিস্থিতি শান্ত করতে গিয়ে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মাসুম বিল্লাহ ও জগন্নাথপুর থানার ওসি মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী তদন্ত কমিটি গঠনের মাধ্যমে ব্যবস্থা নিতে গিয়ে অবশিষ্ট ১নং ওয়ার্ড, ৩নং ওয়ার্ড ও ৭নং ওয়ার্ডের প্রায় ৭ শতাধিক জনগণের চাল জব্দ করা হয়। চেয়ারম্যানের বিরুদ্ধে চাল কম দেয়ার সত্যতা পায় তদন্ত কমিটি। তবে ঘটনার দীর্ঘ এক মাস অতিবাহিত হলেও জব্দকৃত চাল ও টাকা বিতরণ না হওয়ায় জনমনে নাভিশ্বাস উঠেছে।

এ ব্যাপারে ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য অর্জুন দাস বলেন, সরকারি ভিজিএফ এর চাল ও টাকা বিতরণ না হওয়ায় আমার ওয়ার্ডের কার্ডধারীরা খুব কষ্টে আছেন। তাই জরুরি ভিত্তিতে জব্দকৃত চাল ও টাকা বিতরণের জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক: লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: