সর্বশেষ আপডেট : ৫৯ মিনিট ১১ সেকেন্ড আগে
সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তিন বছর পর বিজ্ঞাপনে শাহতাজ ও জোভান

বিনোদন ডেস্ক:: নিয়মিত অভিনয়ে দেখা না গেলেও তরুণ প্রজন্মের কাছে বেশ জনপ্রিয় শাহতাজ মুনিরা হাশেম। শুধু বিজ্ঞাপন আর মিউজিক ভিডিও নয়, নাটকের অভিনয়েও বেশ আলোচিত হয়েছেন। ‘আমি যা দেখি তুমি কি তা দেখো? ‘ গাজী টিভির বিজ্ঞাপনের এই সংলাপটি দর্শকমহলে বেশ পরিচিত।

এদিকে সর্বশেষ ২০১৫ সালে গাজী টিভির এ বিজ্ঞাপনে একসাথে দেখা গিয়েছিলো শাহতাজ ও ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জোভানকে। এই টিভিসিতে একটি তরুণ প্রেমিক যুগলের মিষ্টি একটি মুহূর্ত দেখানো হয়।

‘শাহতাজ আকাশের দিকে তাকিয়ে জোভানকে বলে, ‘আমি যা দেখি তা কি তুমি দেখ?’ ও উড়ন্ত পাখির দলকে চেইনসহ লকেট আকারে ভাবে, অর্থাৎ জোভানের কাছে তার অভিমান ভরা আবদার, যেন একটা লকেট উপহার দেই। কিন্তু ওই একই আকাশের দিকে তাকিয়ে প্রেমিক দেখে মেঘের ভাজে তার প্রেমিকার মুখ। এরপর তাদেরকে আর একসাথে বিজ্ঞাপনে দেখা যায় নি।

এ জুটির প্রথম বিজ্ঞাপন ছিলো ২০১৪ সালে ‘আলপেনলিবে জাস্ট জেলি’ এবং এরপর বাংলালিংক ফ্রেন্ডশিপ এর বিজ্ঞাপনেও তাদেরকে দেখা যায়। এই বিজ্ঞাপনের ‘বন্ধুরা থাকলে জিতবে সবাই’ সংলাপটিও বহুল পরিচিত ছিলো।

সম্প্রতি শাহতাজ ও জোভান প্রায় ৩ বছর পর আবারো নতুন একটি বিজ্ঞাপনে জুটি বেধেছেন। ‘চকো বাইট বিস্কুট’র একটি বিজ্ঞাপনে সোমবার রাজধানী ঢাকার নিকুঞ্জে শুটিংয়ে অংশ নেন এ দুই তারকা। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন কলকাতার নির্মাতা সিদ্ধান্ত।

শাহতাজ বলেন, ‘আমি নাটকের চেয়ে বিজ্ঞাপনে কাজ করতে একটু স্বাচ্ছন্দ্যবোধ করি। নাটকের চেয়ে বিজ্ঞাপনই আমাকে বেশি টানে,আর বিজ্ঞাপন চিত্রের মডেল হলে খুব সহজেই দর্শকদের কাছে পৌছানো যায়। এ বিজ্ঞাপনের থিমটাও খুব সুন্দর। কলকাতার একজন নির্মাতা এটি পরিচালনা করছেন,বেশ স্বাচ্ছন্দ্যেই কাজ করছি।’

জোভান বলেন, ‘চকো বাইটের নতুন একটি প্রোডাক্টের বিজ্ঞাপন এটি। শাহতাজের সঙ্গে অনেকদিন পর বিজ্ঞাপনে কাজ করছি। ওর সাথে করা আমার সবগুলো বিজ্ঞাপনই বেশ প্রশংসিত ছিলো,আর শাহতাজের সাথে আমার রসায়নটাও বেশ ভালো। এই প্রথম কলকাতার নির্মাতার নির্দেশনায় কাজ কাজ করছি। বেশ স্বাচ্ছন্দ্যে কাজ করছি বলা যায়। উনি শিল্পীদেরকে মূল্য দিতে জানে,এটা আমার কাছে অনেক ভালো লেগেছে। আর একটা বিষয়ে খুব অবাক হয়েছি,২/৩ ফুট উঁচু একটা জায়গা থেকে লাফ দেওয়ার শটে আমার জন্য ডামি ম্যান রেখেছেন। অথচ এটা আমিই করতে পারি।’

নির্মাতা সূত্রে জানা গেছে বিজ্ঞাপনটি প্রচারে আসবে শিগগিরিই।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: