সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ২২ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে হারিছ আলী ফাউন্ডেশনের টিউবওয়েল ও অর্থ বিতরণ

ছাতক প্রতিনিধি:: ছাতকে হাজী হারিছ আলী ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় দুঃস্থ পরিবারের মধ্যে টিউবওয়েল, গৃহনির্মাণ বাবৎ নগদ অর্থ এবং মসজিদে ফ্যান বিতরণ ও দু’ বিদেশ যাত্রীকে সংবর্ধনা দেয়া হয়েছে। শনিবার বিকেলে নোয়ারাই ইউনিয়নের খুরমা গ্রামের মাঠে আনুষ্টানিকভাবে টিউবওয়েল, নগদ অর্থ ও ফ্যান বিতরণ এবং যুক্তরাষ্ট যাত্রী প্রভাষক জিয়াউল আহমদ জামিল, ছাত্র ও খুরমার সমাজ কল্যাণ পরিষদের বিদায়ী সভাপতি, ব্র“নাই যাত্রী আনছার আলীর সংবর্ধনা দেয়া হয়।

মনোহর আলীর সভাপতিত্বে এবং ছাত্র ও সমাজ কল্যাণ পরিষদের সভাপতি আল আমিন কাওছারের পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ছাতক দোয়ারা ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ইসলামপুর ইউপির সাবেক চেয়ারম্যান এডভোকেট সুফি আলম সোহেল। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, হাজী হারিছ আলী ফাউন্ডেশনের চেয়ারম্যান মাওলানা সিদ্দিকুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিশিষ্ট রাজনীতিবিদ আব্দুর রহমান মেম্বার, কবি এসএম শরীয়ত উল¬াহ, ইউপি সদস্য মখন আলী, সাবেক মেম্বার নুর মিয়া।

এসময় স্থানীয় হাবিবুর রহমান, আতাউর রহমান, হাফিজ আক্রম আলী, শরাফত আলী, আইয়ুব আলী, শওকত আলী, তাজির আলী, সালেহ আহমদ, আব্দুস সাত্তার, আব্দুর রব, জুবায়ের আহমদ, আলী হোসেন, শায়েখ আহমদ, মোহাম্মদ আলী, খসরু মিয়া, ইদ্রিস আলী প্রমুখ উপস্থিত ছিলেন। প্রধান অতিথি তাঁর বক্তব্যে, সৃষ্টিকর্তার সন্তুষ্টি অর্জন এবং দেশ ও সমাজ গঠনে তৃণমূল প্রান্তিক জনগোষ্ঠীর জীবন মান উন্নয়নে এবং ধর্মীয়, সামাজিক ও শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে ভূমিকা রাখতে সকলের প্রতি আহবান জানান। সভা শেষে খুরমা উত্তর জামে মসজিদ ও দক্ষিণ মহল¬া জামে মসজিদে বৈদ্যুতিক ফ্যান বিতরণ করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: